শিবগঞ্জে যুবদল-স্বেচ্ছাসেবক দলের দুই নেতাকে কুপিয়ে জখম

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁপাইনবাবগঞ্জ
প্রকাশিত: ১১:১২ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০২৪
ছবি সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে যুবদল ও স্বেচ্ছাসেবক দলের দুই নেতাকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

শনিবার (১৪ সেপ্টেম্বর) রাত পৌনে ৮টার দিকে উপজেলার কালুপুর পাগলা সেতু সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- শিবগঞ্জ পৌর এলাকার চকদৌলতপুর মহল্লার নজরুল ইসলামের ছেলে দিপু (৩৫) ও একই এলাকার হাউশ আলীর ছেলে সুবেল (৩০)।

দিপু পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড যুবদলের সহ-সভাপতি ও সুবেল একই ওয়ার্ডের স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি। তাদের দলীয় পরিচয় নিশ্চিত করেছেন শিবগঞ্জ পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড বিএনপি নেতা শহিদুল ইসলাম।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, একটি মোটরসাইকেলযোগে দুর্লভপুর বাজার থেকে শিবগঞ্জ বাজারে ফিরছিলেন দিপু ও সুবেল। পথে কালুপুর পাগলা সেতু এলাকায় একদল দুর্বৃত্ত দেশীয় অস্ত্র দিয়ে তাদের মারাত্মকভাবে কুপিয়ে জখম করে। তাদের পা ও হাতে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।

স্থানীয়রা তাদের উদ্ধার করে চিকিৎসার প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক রবিউল ইসলাম জানান, আহত দুজনের অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাদের রাজশাহী মেডিকেলে পাঠানো হয়েছে।

শিবগঞ্জ থানার পরিদর্শক সুকোমল চন্দ্র দেবনাথ জানান, কালুপুর পাগলা সেতু এলাকায় দুজনকে দুর্বৃত্তরা কুপিয়ে জখম করেছে বলে শুনেছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে ও আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

মো. সোহান মাহমুদ/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।