শ্রীমঙ্গলে হোটেল থেকে ঢাকা দক্ষিণের কাউন্সিলর আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মৌলভীবাজার
প্রকাশিত: ০৮:০৯ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০২৪

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে একটি হোটেল থেকে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বি এম সিরাজুল ইসলাম ভাট্টিকে আটক করেছে যৌথবাহিনী।

শনিবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে শ্রীমঙ্গলের রাধানগর এলাকার প্যারাগন হোটেল থেকে তাকে আটক করা হয়। ছাত্রদের ওপর হামলার ঘটনায় তার বিরুদ্ধে রাজধানীর মুগদা থানায় মামলা রয়েছে।

প্যারাগন হোটেল সূত্রে জানা যায়, সিরাজুল ইসলাম শনিবার দুপুর ১২টার দিকে হোটেলে ওঠেন। তার সঙ্গে ১০-১২ জন ছিলেন। সবাই একদিনের জন্য ৪-৫টি রুম বুকিং করেন। হোটেলের ৩১০ নম্বর রুম থেকে তাকে আটক করা হয়। হোটেলে তার সঙ্গে পরিবারের অন্য সদস্যরাও ছিলেন।

মৌলভীবাজার জেলার পুলিশ সুপার এইচ কে জাহাঙ্গীর হোসেন বলেন, আমাদের কাছে ইনফরমেশন ছিল তিনি আজ রাতেই মৌলভীবাজারের সীমান্ত দিয়ে ভারতে পালিয়ে যাবেন। তিনি মুগদা থানায় এজাহারভুক্ত মামলার আসামি। ছাত্র আন্দোলনের সময় মুগদা এলাকায় ছাত্রদের ওপর যে হামলা করা হয়েছিল তিনি ওই হামলায় সরাসরি নেতৃত্বে ছিলেন।

ওমর ফারুক নাঈম/জেডএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।