বিপৎসীমার নিচে ফেনীর সব নদীর পানি, বন্যার শঙ্কা নেই

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৪:৩২ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০২৪

বিপৎসীমার ৭ দশমিক ৯৮ সেন্টিমিটার নিচ দিয়ে প্রবাহিত হচ্ছে মুহুরী নদীর পানি। ফলে এ মুহূর্তে বন্যার কোনো শঙ্কা নেই বলে জানিয়েছে পানি উন্নয়ন বোর্ড।

শনিবার (১৪ সেপ্টেম্বর) পানি উন্নয়ন বোর্ড ফেনীর নির্বাহী প্রকৌশলী রাশেদ শাহরিয়ার গণমাধ্যমকে এ তথ্য জানান। তিনি বলেন, জেলার সব নদীর পানি বিপৎসীমার অনেক নিচে। তাই আতঙ্কিত হওয়ার কোনো কারণ নেই।

বিপৎসীমার নিচে ফেনীর সব নদীর পানি, বন্যার শঙ্কা নেই

পানি উন্নয়ন বোর্ড সূত্র জানায়, ফেনীতে গুঁড়ি গুঁড়ি বৃষ্টিপাত হলেও কোথাও ভারী বৃষ্টিপাত হচ্ছে না। নদীগুলোর পানি এখনও স্বাভাবিক অবস্থায় রয়েছে। জেলার ফুলগাজী-পরশুরাম দিয়ে প্রবাহিত মুহুরী, কহুয়া ও সিলোনীয়া নদীর পানি এখনও বিপৎসীমার অনেক নিচে দিয়ে প্রবাহিত হচ্ছে।

এদিকে দুপুরে পরশুরামের নিজকালিকাপুর মুহুরী নদীর বন্যা নিয়ন্ত্রণ বাঁধের ভাঙনকবলিত স্থান পরিদর্শন করেছেন মানবাধিকার কমিশনের চেয়ারম্যান কামাল উদ্দিন আহমেদ। তিনি ভাঙনকবলিত এলাকা পরিদর্শন করে স্থানীয়দের সঙ্গে কথা বলেন।

আবদুল্লাহ আল-মামুন/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।