খেলায় গোল দেওয়াকে কেন্দ্র করে কিশোর খুন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৩:১০ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০২৪

বগুড়া সদরের কৈচড় এলাকায় ফুটবল খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে রিয়াদ হোসেন নামে ১৫ বছর বয়সী এক কিশোর নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও কয়েকজন।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় কৈচর বাজার এলাকায় খেলার মাঠে এ ঘটনা ঘটে।

নিহত রিয়াদ কৈচর মধ্যপাড়া এলাকার মৃত তারা মিয়ার ছেলে। সম্প্রতি বাবা-মাকে হারিয়ে স্কুল পড়ুয়া রিয়াদ শহরের একটি ছাপাখানায় শ্রমিকের কাজ করতো।

পুলিশ ও স্থানীয়রা জানান, স্থানীয় একটি ফুটবল টুর্নামেন্টে শুক্রবারের খেলায় অংশ নেয় শহরের মালগ্রামের একটি ফুটবল টিম ও কৈচর গ্রামের স্থানীয় অপর টিম। খেলার একপর্যায়ে কৈচর গ্রামের ফুটবল দল প্রতিপক্ষকে একটি গোল দিয়ে উল্লাস করছিল। এ নিয়ে মালগ্রাম ফুটবল টিমের খেলোয়াড়দের সঙ্গে বাকবিতণ্ডা শুরু হয় কৈচর দলের।

একপর্যায়ে ছুরিকাঘাত করা হয় কৈচর দলের সমর্থক রিয়াদকে। আহত অবস্থায় তাকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রাত ৮টার দিকে মারা যায়। রাতে যৌথবাহিনী ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এ হত্যাকাণ্ডের ঘটনায় এখনো কাউকে আটক করা যায়নি।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইহান ওলিউল্লাহ বলেন, কৈচর মাদরাসা মাঠে দুই গ্রুপের ফুটবল খেলা চলছিল। খেলার একপর্যায়ে তাদের মধ্যে মারামারি হয়। সে সময় রিয়াদকে ছুরিকাঘাত করা হয়। পরে রাতে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মৃত্যু হয় তার। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

জেডএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।