ভোলায় সাগর মোহনায় ট্রলারসহ ৮ জেলে নিখোঁজ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১২:৫৯ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০২৪
ফাইল ছবি

ভোলার চরফ্যাশনের সাগর মোহনায় মাছ ধরতে গিয়ে একটি ট্রলারসহ ৮ জেলে নিখোঁজের খবর পাওয়া গেছে। শুক্রবার (১৩ সেপ্টেম্বর) রাতে চরফ্যাশন উপজেলার ঢালচর ইউনিয়নের ভাসান চরের সাগর মোহনায় মাছ ধরতে গিয়ে নিখোঁজ হন তারা।

নিখোঁজ জেলেদের বাড়ি ভোলার চরফ্যাশন উপজেলার ঢালচর ইউনিয়নে বলে নিশ্চিত করেছেন ওই ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. মোস্তফা।

তিনি জানান, শুক্রবার বিকেলে ঢালচরের মোসলেউদ্দিন মাঝির নেতৃত্বে ৮ জেলে ভাসান চরের সাগর মোহনায় মাছ শিকার করতে যান। কিন্তু রাত ১১টার পর থেকে শনিবার দুপুর সাড়ে ১২টা পর্যন্ত জেলেদের সঙ্গে মোবাইলে যোগাযোগ করা যায়নি। সব জেলের মোবাইল ফোন বন্ধ পাওয়া যাচ্ছে।

তার দাবি, যেখানে জেলেরা মাছ শিকার করতে গেছেন সেখানে ফোনের নেটওয়ার্ক থাকে। তবে গতকাল সন্ধ্যার পর রাত পর্যন্ত ঝড়ে নদী ও সাগর মোহনা উত্তাল থাকায় হয়তো ওই ট্রলারটি স্রোতে দিক হারিয়ে গভীর সাগরে নেটওয়ার্কের বাইরে চলে গেছে।

দক্ষিণ আইচা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাঈদ আহমেদ জানান, এ বিষয়ে তাকে কেউ এখনো জানায়নি। তবে তিনি খোঁজ-খবর নিচ্ছেন।

জুয়েল সাহা বিকাশ/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।