ভোলায় ঝড়ের কবলে পড়ে সাগর মোহনায় ফিশিংবোট ডুবি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ভোলা
প্রকাশিত: ০৮:৫৬ এএম, ১৪ সেপ্টেম্বর ২০২৪
প্রতীকী ছবি

বঙ্গোপসাগরের মোহনায় ভোলার মনপুরার ২২ জেলেসহ একটি ফিশিংবোট ডুবির ঘটনা ঘটেছে। এ ঘটনায় সব জেলেকে জীবিত উদ্ধার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন বোটের মালিক হান্নান দত্তরী।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে এ ঘটনা ঘটে।

মনপুরা উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের বাসিন্দা মো. রাকিবুল হাসান এ তথ্য নিশ্চিত করে জানান, ৩-৪ দিন আগে দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের হান্নান দত্তরীর মালিকাধীন ফিশিংবোট নিয়ে একই এলাকার শামিম মাঝির নেতৃত্বে ২২ জন জেলে বঙ্গোপসাগরে মাছ ধরতে যান। শুক্রবার সন্ধ্যার দিকে তারা মনপুরায় ফেরার পথে সাগর মোহনায় আসলে ঝড়ের কবলে পড়ে প্রচণ্ড স্রোতে ফিশিংবোটটি ডুবে যায়। ওই সময় বোটে থাকা জেলেদের ডাক ও চিৎকারে পাশে থাকা অন্য একটি ফিশিংবোট তাদের উদ্ধার করে। বর্তমানে জেলেরা সুস্থ আছেন। শনিবার সকালের দিকে তারা মনপুরায় ফিরবেন।

মনপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহিরুল ইসলাম জানান, তিনি বিষয়টি লোকমুখে শুনেছেন। কিন্তু ফিশিংবোট মালিক বা জেলেদের পরিবার থেকে কেউ জানায়নি।

জুয়েল সাহা বিকাশ/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।