শেখ হাসিনা দিল্লিতে বসে ষড়যন্ত্র করছেন: খেলাফত মজলিস

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৮:০৮ পিএম, ১৩ সেপ্টেম্বর ২০২৪

খেলাফত মজলিসের আমির শায়খুল হাদিস মাওলানা আব্দুল বাছিত আজাদ বলেছেন, ছাত্র-জনতার রক্তের বিনিময়ে অর্জিত অভ্যুত্থানকে নস্যাৎ করার জন্য শেখ হাসিনা দিল্লিতে বসে ষড়যন্ত্র করছেন।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ শহরের ডিআইটি চত্বরে দলটির জেলা ও মহানগর আয়োজিত গণসমাবেশে তিনি এ মন্তব্য করেন।

মাওলানা আব্দুল বাছিত আজাদ বলেন, ছাত্র-জনতাসহ খেলাফত মজলিসের নেতাকর্মীরা জেগে উঠেছে। তারা রক্ত দেওয়া শুরু করেছে। এখনো রাজপথ ছাড়েনি। জনগণ ৫ আগস্টও রাজপথে ছিল, এখনো আছে। যে কোনো ষড়যন্ত্রকে নস্যাৎ করে দেওয়ার মত সামর্থ্য তাদের রয়েছে।

এসময় সংগঠনের কেন্দ্রীয় উপদেষ্টা ও দেওভোগ মাদরাসার মুহতামিম মাওলানা আবু তাহের জিহাদী, যুগ্ম-মহাসচিব এবিএম সিরাজুল মামুন, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান, শ্রমিক মজলিসের কেন্দ্রীয় সভাপতি প্রভাষক আব্দুল করিম, খেলাফত মজলিসের কুমিল্লা মহানগর সভাপতি মাওলানা আব্দুল কাদের জামাল ও নারায়ণগঞ্জ মহানগর সাধারণ সম্পাদক ইলিয়াস আহমদসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

মোবাশ্বির শ্রাবণ/আরএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।