সুনামগঞ্জে হাওরে নৌকা ডুবে বৃদ্ধার মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সুনামগঞ্জ
প্রকাশিত: ০৮:০৫ পিএম, ১৩ সেপ্টেম্বর ২০২৪
ফাইল ছবি

সুনামগঞ্জের জগন্নাথপুরে নৌকা ডু্বে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। নিখোঁজ রয়েছেন আরও একজন। শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার নলুয়ার হাওরে হামহামির বিল এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রহিমা বেগম (৭৫) দিরাই উপজেলার জগদল ইউনিয়নের কালধর গ্রামের মৃত আব্দুল কাদিরের স্ত্রী। এ ঘটনায় নিহতের ছেলের স্ত্রী মল্লিকা বেগম (৪৫) নিখোঁজ রয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে জগন্নাথপুর উপজেলা থেকে একই পরিবারের ছয়জন নৌকাযোগে দিরাই যাওয়ার পথে নলুয়ার হাওরে প্রবল বাতাসে নৌকাটি ডুবে যায়। এসময় নৌকার মাঝিসহ পাঁচজন সাঁতার কেটে পাড়ে ওঠেন। বাকি দুজন ডুবে যান পানিতে। পরে স্থানীয়দের সহযোগিতায় বৃদ্ধাকে মৃত অবস্থায় উদ্ধার করা হলেও প্রতিবন্ধী ওই নারী নিখোঁজ রয়েছেন।

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, বৃদ্ধার স্বজনদের কোনো অভিযোগ না থাকায় লাশটি ময়নাতদন্ত ছাড়া পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান বলেন, নিখোঁজ নারীকে উদ্ধারে কাজ করছে পুলিশ।

লিপসন আহমেদ/জেডএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।