প্রতিবেশীকে হত্যা, মা-বাবাসহ যুবক গ্রেফতার

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি মিরসরাই (চট্টগ্রাম)
প্রকাশিত: ০৬:৫৩ পিএম, ১৩ সেপ্টেম্বর ২০২৪

চট্টগ্রামের সীতাকুন্ডে জমি নিয়ে বিরোধের জেরে থানায় হওয়া একটি হত্যা মামলার তিন আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব।

তারা হলেন- আবুল মুনছুর ওরফে মিলন (৩০), তার বাবা মো. মামুন (৬৫) এবং মা নুরুন্নাহার বেগম ওরফে মিনা (৫০)। তাদের বাড়ি সীতাকুণ্ড উপজেলার সৈয়দপুর ইউনিয়নের হাক্কানী বাড়ির দক্ষিণ বগাচতর এলাকায়।

বৃহস্পতিবার রাতে ফেনীর ছাগলনাইয়া থানার দুর্গাপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

র‍্যাব জানায়, মোহাম্মদ সুমন (৩৮) সীতাকুণ্ড উপজেলার সৈয়দপুর ইউনিয়নের বাসিন্দা। দীর্ঘদিন ধরে একই এলাকার আবুল মুনছুর মিলনদের সঙ্গে জমি নিয়ে তার বিরোধ চলছিল। ৮ আগস্ট অভিযুক্তরা দেশীয় অস্ত্র নিয়ে সুমনের ওপর হামলা চালান। গুরুতর আহত অবস্থায় তাকে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। কিন্তু ওই হাসপাতালে আইসিইউ বেড খালি না থাকায় তাকে নগরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। পরে ১০ আগস্ট রাত সাড়ে ৮টায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান সুমন।

চট্টগ্রাম র‍্যাবের সিনিয়র সহকারী পরিচালক মো. শরীফ উল আলম বলেন, হত্যাকাণ্ডের ঘটনায় সীতাকুণ্ড থানায় মামলা হয়। আসামিরা এলাকা ছেড়ে আগেই পালিয়ে যান। একপর‍্যায়ে তাদের অবস্থান শনাক্ত হয় ফেনীর ছাগলনাইয়া উপজেলায়। বৃহস্পতিবার রাতে সেখানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

এম মাঈন উদ্দিন/জেডএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।