সুনামগঞ্জ সীমান্তে ১৯ লাখ ৫০ হাজার ভারতীয় রুপিসহ যুবক আটক

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১০:৪১ এএম, ১৩ সেপ্টেম্বর ২০২৪

সুনামগঞ্জের দোয়ারাবাজার সীমান্তে ১৯ লাখ ৫০ হাজার ভারতীয় রুপিসহ এক যুবককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সকালে দোয়ারাবাজারের বাংলাবাজার বিওপির কোম্পানি কমান্ডার সুবেদার আবুল বাসার বিষয়টি নিশ্চিত করেছেন।

আটককৃত যুবক দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের ভাওয়ালীপাড়া গ্রামের মো. সুরুজ আলমের পুত্র মোহাম্মদ হৃদয় মিয়া (২৫)।

বিজিবি সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে পিলার ১২৩৫/৪ এস হতে ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে দক্ষিণ কলাউড়া গ্রামে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে অবৈধপথে ভারতীয় নাগরিক বাদরেন নামে এক ব্যক্তির নিকট মাছ বিক্রি করে টাকা নিয়ে বাংলাদেশে আসার পথে বাংলাবাজার ইউনিয়নের দক্ষিণ কলাউড়া এলাকা থেকে হৃদয় মিয়া আটক করা হয়। পরে তল্লাশি করে ১৯ লাখ ৫০ হাজার ভারতীয় রুপি জব্দ করা হয়।

বাংলাবাজার বিওপির কোম্পানি কমান্ডার সুবেদার আবুল বাসার বলেন, ইদানীং দোয়ারাবাজারের সীমান্ত দিয়ে চোরাচালান কারবারিরা সক্রিয় হয়ে উঠেছে। তাদের দমনে প্রতিনিয়ত অভিযান পরিচালনা করছি। গতকাল রাতেও বিশেষ অভিযান পরিচালনা করে ১৯ লাখ ৫০ হাজার ভারতীয় রুপিসহ একজনকে আটক করা হয়েছে।

লিপসন আহমেদ/এএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।