ফরিদপুরে স্বেচ্ছাসেবক দলের নেতা বহিষ্কার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৫:১৫ এএম, ১৩ সেপ্টেম্বর ২০২৪

ফরিদপুরের ভাঙ্গা উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সিকদার সাঈদুর রহমানকে দলীয় পদসহ দলের প্রাথমিক সদস্য পদ থেকে বহিষ্কার করা হয়েছে। তার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের সুনির্দিষ্ট তথ্য প্রমাণিত হওয়ায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) রাতে জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মোজাম্মেল হোসেন খান মিঠু ও সদস্য সচিব শাহরিয়ার শিথিল স্বাক্ষরিত এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

বিবৃতিতে বলা হয়, ফরিদপুর জেলার আওতাধীন ভাঙ্গা উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সিকদার সাঈদুর রহমানের বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের সুনির্দিষ্ট তথ্য প্রমাণিত হওয়ায় তাকে দলীয় পদসহ দলের প্রাথমিক সদস্য পদ থেকে বহিষ্কার করা হলো।

এ ব্যাপারে বক্তব্য জানতে সিকদার সাঈদুর রহমানের সঙ্গে মোবাইলে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

এ বিষয়ে জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মোজাম্মেল হোসেন খান মিঠু বলেন, দলীয় শৃঙ্খলা পরিপন্থি কর্মকাণ্ডে জড়িত থাকার সুনির্দিষ্ট তথ্য প্রমাণিত হওয়ায় তাকে দলীয় পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

কেএএ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।