ভারতে পাচারের সময় সুপারি, রসুন ও শিং মাছ জব্দ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সুনামগঞ্জ
প্রকাশিত: ০৪:৩০ এএম, ১৩ সেপ্টেম্বর ২০২৪

সুনামগঞ্জের দোয়ারাবাজারের সীমান্ত দিয়ে ভারতে পাচারের সময় রসুন, সুপারি ও শিং মাছ জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) রাতে জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন দোয়ারাবাজারের বাংলাবাজার বিওপির কমান্ডার সুবেদার আবুল বাশার।

জানা যায়, দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজারের কুশিউড়া সীমান্ত এলাকা দিয়ে ভারতে বাংলাদেশি রসুন, সুপারি ও শিং মাছ পাচার হচ্ছে এমন গোপন সংবাদ পেয়ে অভিযানে নামে বিজিবির বিশেষ একটি দল।

এই অভিযানে কুশিউড়া সীমান্ত থেকে ছয় হাজার কেজি সুপারি, ছয় হাজার কেজি রসুন এবং চার হাজার কেজি শিং মাছসহ একটি ট্রাক, দুটি পিকআপ ও চারটি মাহিন্দ্রা পিকআপ জব্দ করা হয়। এগুলোর বাজারমূল্য প্রায় দুই কোটি টাকা।

দোয়ারাবাজারের বাংলাবাজার বিওপির কমান্ডার সুবেদার আবুল বাশার জাগো নিউজকে বলেন, আমরা দোয়ারাবাজারে বিভিন্ন সীমান্তে প্রতিনিয়ত বিশেষ অভিযান পরিচালনা করছি। আজ বিকেলে ভারতে বিভিন্ন ধরনের বাংলাদেশি মালামাল পাচারের সময় সেগুলো জব্দ করা হয়। তবে এই ঘটনায় কোনো চোরাকারবারিকে আটক করা সম্ভব হয়নি।

লিপসন আহমেদ/কেএএ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।