বগুড়ায় একযোগে ৯ থানার ওসিকে বদলি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ১২:৩৮ এএম, ১৩ সেপ্টেম্বর ২০২৪

একযোগে বগুড়ার নয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) বদলি করা হয়েছে। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) রাতে অতিরিক্ত আইজি আবু হাসান মুহম্মদ তারিক স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই পদায়ন করা হয়।

প্রজ্ঞাপন অনুযায়ী, বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইহান ওলিউল্লাহকে ৬ এপিবিএন, শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিমকে রাজশাহীর সারদায় বাংলাদেশ পুলিশ একাডেমিতে, সোনাতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাবু কুমার সাহাকে ট্যুরিস্ট পুলিশে, ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈকত হাসানকে পিবিআইতে, সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রবিউল ইসলামকে সিআইডিতে, আদমদিঘী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজেশ কুমার চক্রবর্তীকে সিআইডিতে, শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলামকে ৪ এপিবিএন বগুড়ায়, দুপচাঁচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সনাতন চন্দ্র সরকারকে নৌ পুলিশে, নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজমগীর হোসাইনকে নৌ পুলিশে বদলি করা হয়েছে।

প্রজ্ঞাপনে উল্লেখিত কর্মকর্তাদের আগামী ১৭ সেপ্টেম্বরের মধ্যে ছাড়পত্র গ্রহণ করে নতুন কর্মস্থলে যোগদানের নির্দেশ দেওয়া হয়েছে।

কেএএ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।