শেরপুরে জমি সংক্রান্ত বিরোধে সংঘর্ষ, নিহত ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শেরপুর
প্রকাশিত: ০৬:১৩ পিএম, ১২ সেপ্টেম্বর ২০২৪

শেরপুরে জমি সংক্রান্ত বিরোধ ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে দুজন নিহত হয়েছে। এসময় আহত হয়েছেন অন্তত ১০ জন।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে শেরপুর সদর উপজেলার ১১ নম্বর বলাইয়ের চর ইউনিয়নে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, বলায়ের চর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের জংগলদীর খাঁ বাড়ি ও সুতার বাড়ির মধ্যে দীর্ঘদিন যাবত জমি সংক্রান্ত বিরোধ চলছিলো। এরই জেরে দুপুরে ফতু মুন্সির দোকানের মোড়ে দেশিয় অস্ত্র ও লাঠিসোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে কয়েকজনকে গুরুতর অবস্থায় শেরপুর সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। এছাড়া গুরুতর অবস্থায় দুজনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেলে নেওয়ার পথে আরও একজন মৃত্যু হয়।

নিহতরা হলেন- লালু খাঁ ও মোগর খাঁ। তারা জংগলদীর খাঁ পক্ষের লোক বলে জানা গেছে।

এদিকে একজন নিহত হওয়ার খবর এলাকায় ছড়িয়ে পড়লে প্রতিপক্ষের লোকজন ঘরবাড়ি ও দোকানপাটে হামলা ও লুটপাট চালায়।

শেষ খবর পাওয়া পর্যন্ত সেনাবাহিনী ও পুলিশ ঘটনাস্থলে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করছে।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর আলম বলেন, জংগলদী এলাকায় পুর্ববিরোধের জেরে সংঘর্ষের ঘটনায় দুইজন নিহত ও কয়েকজন আহত হয়েছে। সেনাবাহিনীর সহযোগিতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে পুলিশ। এ ঘটনায় দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ইমরান হাসান রাব্বী/এএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।