সাভারে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সাভার (ঢাকা)
প্রকাশিত: ০৫:২৫ পিএম, ১২ সেপ্টেম্বর ২০২৪
ফাইল ছবি

সাভারের আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ তিনজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় আরও একজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) আশুলিয়ার ভাদাইল এলাকার একটি ভবনের ফ্ল্যাট থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিহতরা হলেন- বাড়ির মালিক এম এ হাসান বাচ্চু (৫০), তার স্ত্রী স্বপ্না বেগম (৩২) ও তাদের মেয়ে জান্নাতি (৫)। আহত অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন বাচ্চুর ছেলে হিমেল (১৮)।

স্থানীয়রা জানায়, বাচ্চু মিয়া দ্বিতীয় স্ত্রী ও পাঁচ বছরের সন্তানকে নিয়ে ওই বাসায় থাকতেন। বুধবার রাতে তাদের মধ্যে ঝগড়া হয়। সকালে ওই ফ্ল্যাটে আগুন জ্বলতে দেখে স্থানীয়রা দরজা ভেঙে ঘরের ভেতরে প্রবেশ করেন। এসময় তারা বাচ্চু মিয়াকে মৃত অবস্থায় দেখতে পান। তার স্ত্রী-সন্তান তখনও বেঁচে ছিলেন। তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তারা মারা যান।

প্রতিবেশী ফরিদা বেগম বলেন, সকাল ১০টার দিকে বাচ্চুর স্ত্রী মেয়েকে স্কুল থেকে নিয়ে এসে দরজা লাগিয়ে দেন। এরপর দুপুরে তার ছেলে হিমেলের চিৎকারে ভবনের চারতলা থেকে দগ্ধ অবস্থায় স্বপ্না, জান্নাতি ও হিমেলকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক স্বপ্না ও জান্নাতিকে মৃত ঘোষণা করেন। হিমেলকে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে নেওয়া হয়েছে। তবে বাড়ির মালিক বাচ্চুকে মৃত অবস্থায় কক্ষের ভিতর পাওয়া যায়।

আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) মাসুদুর রহমান বলেন, আমরা শুনেছি তিনটি মরদেহ একটি বাড়িতে রয়েছে। পুলিশ ঘটনাস্থলের দিকে যাচ্ছে। পরে বিস্তারিত জানানো হবে।

মাহফুজুর রহমান নিপু/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।