চাঁদপুরে

স্ত্রীকে বকাঝকা করায় বাবাকে কুপিয়ে হত্যার অভিযোগ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০৩:২৯ পিএম, ১২ সেপ্টেম্বর ২০২৪

চাঁদপুরের হাজীগঞ্জে পারিবারিক কলহের জেরে আকতার হোসেনকে (৫৫) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করার অভিযোগ ছেলের বিরুদ্ধে। বুধবার (১১ সেপ্টেম্বর) দিনগত রাত ১২টার দিকে পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড টোরাগড় সরকার বাড়িতে এ ঘটনা ঘটে।

প্রতিবেশীরা জানান, গভীর রাতে আকতার হোসেন তার ছেলে সাকিবের স্ত্রীকে বকাঝকা করে। এ ঘটনার পর ক্ষিপ্ত হয়ে সাকিব তার বাবাকে ধারালো অস্ত্র দিয়ে দুটি কোপ দেয়। পরে তাকে উদ্ধার করে বাড়ির লোকজন হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক কুমিল্লায় পাঠান। সেখানে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এদিকে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে মৃত্যুবরণ করার কথা বলে গোপনে ভোরে আকতারের মরদেহ দাফন করার প্রস্তুতি নেয় পরিবারের সদস্যরা। পুলিশ সংবাদ পেয়ে সকালে মরদেহ থানায় নিয়ে আসে।

স্থানীয়রা জানান, আকতার সরকারের ছেলে সাকিব প্রেম করে বিয়ে করেন। বিয়েতে সম্মতি ছিল না তার পরিবারের। এ নিয়ে প্রায় সময় পরিবারের সদস্যদের মধ্যে ঝগড়া বিবাদ লেগে থাকত। মূলত এ ঘটনাকে কেন্দ্র করে এ নির্মম হত্যাকাণ্ড ঘটেছে।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ বলেন, বিষয়টি পারিবারিক কলহ থেকেই ঘটেছে। পুলিশ ওই বাড়িতে গিয়ে মরদেহ থানায় নিয়ে আসে।

ওসি আরও বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

শরীফুল ইসলাম/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।