বরিশালে ট্রাক-ইজিবাইক সংঘর্ষে নিহত ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বরিশাল
প্রকাশিত: ০২:৩৯ পিএম, ১২ সেপ্টেম্বর ২০২৪

বরিশালের আগৈলঝাড়ায় ট্রাক ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) ভোরে বরিশাল-গোপালগঞ্জ আঞ্চলিক মহাসড়কের আগৈলঝাড়া উপজেলার পাকুরিতা গ্রামের রথবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ভোরে উপজেলার খাজুরিয়া যাওয়ার পথে ইজিবাইকের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে ইজিবাইক ও ট্রাকটি পাশের খালে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ইজিবাইকের যাত্রী উপজেলার বাগধা ইউনিয়নের খাজুরিয়া গ্রামের নূর হোসেন কাজী নিহত হন। পরে গুরুতর আহত অবস্থায় ইজিবাইক চালক গৌরনদী উপজেলার হেলাল শরিফকে বরিশাল শেবাচিমে নেওয়ার সময় মারা যান।

আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলম চাদ জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার কাজ পরিচালনা করে। এছাড়া নিহতদের মরদেহ উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

শাওন খান/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।