ব্রহ্মপুত্র নদ থেকে উদ্ধার হলো ৩ শিশুর মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুড়িগ্রাম
প্রকাশিত: ০১:১৮ পিএম, ১২ সেপ্টেম্বর ২০২৪

কুড়িগ্রামের নাগেশ্বরীর ব্রহ্মপুত্র নদে গোসল করতে নেমে নিখোঁজ ৩ শিশুর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা। এখনও নিখোঁজ রয়েছে আহাদ আলীর মেয়ে আঁখি।

উদ্ধাররা হলো- নারায়ণপুর ইউনিয়নের আষ্টশির চর গ্রামের আহাদ আলীর ছেলে আতিক হাসান, একই গ্রামের আলম মিয়ার ছেলে জুয়েল ও নজরুল ইসলামের ছেলে নাজমুল।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকাল থেকে দুপুরের মধ্যে ঘটনাস্থলের ২ থেকে ৩ কিলোমিটার ভাটির দিকে ভগবতিপুর ও রানীগঞ্জ এলাকা থেকে এসব মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, গতকাল বুধবার বিকেলে নাগেশ্বরী উপজেলার নারায়ণপুর ইউনিয়নের বাঘমারা গ্রামের ব্রহ্মপুত্র নদে গোসলে নেমে ৪ শিশু নিখোঁজ হয়। নিখোঁজ ৪ জনের মধ্যে আতিক হাসান ও আঁখি আপন ভাই-বোন। সকালে ঘটনাস্থল থেকে ২-৩ কিলোমিটার ভাটিতে কুড়িগ্রাম সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়নের ব্রহ্মপুত্র নদ থেকে দুটি মরদেহ উদ্ধার করে স্থানীয়রা। আরেকটি মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস। পরে মরদেহগুলো পরিবারের কাছে হস্তান্তর করে।

কচাকাটা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিশ্বজিৎ রায় নিখোঁজ চার শিশুর মধ্যে ৩ শিশুর মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

এফএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।