যমুনায় ডুবে নিখোঁজ ভাই-বোনের মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ১২:৩৭ পিএম, ১২ সেপ্টেম্বর ২০২৪

সিরাজগঞ্জের চৌহালীতে যমুনা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ ভাই-বোনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকালে উপজেলার খাসকাউলিয়া যমুনা নদীর তীররক্ষা বাঁধ এলাকা থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়। এর আগে বুধবার বিকেলে নদীতে গোসলে গিয়ে নিখোঁজ হয় তারা।

উদ্ধার হওয়া দুই চাচাতো ভাই-বোন হলো, উপজেলার খাসকাউলিয়া ইউনিয়নের কুরকি গ্রামের আলমগীর হোসেনের ছেলে হযরত আলী (৬) ও তার চাচাতো বোন জাহাঙ্গীর হোসেনের মেয়ে খাদিজা খাতুন (৫)।

চৌহালী নৌ-পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম জাগো নিউজকে এ বিষয়টি নিশ্চিত করে জানান, গতকাল দাদা আব্দুর রহিম মোল্লার সঙ্গে যমুনা নদীতে গোসল করতে নামে ওই দুই শিশু। গোসলের একপর্যায়ে বৃষ্টি নামলে দাদা দুই নাতি-নাতনিকে বাড়িতে যেতে বলেন। কিন্তু তারা দুজন নদী থেকে উঠে দাদার অগোচরে আবারো নদীতে নামে। একপর্যায়ে দুজন নিখোঁজ হয়।

বাড়ির লোকজন ও স্থানীয়রা অনেক খোঁজাখুঁজি করেও তাদের কোনো সন্ধান পায় না। পরে আজ যমুনা নদীর জোতপাড়া তীররক্ষা বাঁধের রেস্কি বোর্ড এলাকা থেকে তাদের ভাসমান মরদেহ উদ্ধার করা হয়।

এম এ মালেক/এফএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।