বিপ্লব কুমারের ভারতে পালিয়ে যাওয়ার গুঞ্জন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লালমনিরহাট
প্রকাশিত: ০৮:৩৭ পিএম, ১১ সেপ্টেম্বর ২০২৪

লালমনিরহাটের দহগ্রাম সীমান্ত দিয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের সাবেক যুগ্ম-কমিশনার বিপ্লব কুমার সরকার ভারতে চলে গেছেন বলে গুঞ্জন উঠেছে। এ সংক্রান্ত একাধিক ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। এমন খবরে এলাকায় আলোড়ন সৃষ্টি হয়েছে।

ছড়িয়ে পড়া অডিওতে শুভ নামের এক পাচারকারীকে বলতে শোনা যায়, মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) রাতে পুলিশ কর্মকর্তা বিপ্লব কুমার সরকারকে দহগ্রাম সীমান্ত দিয়ে ভারতে পার করে দেওয়া হয়। এ সময় ব্র্যাক ব্যাংকের পঙ্কজ, দহগ্রামের আকছেদুল, মমিন, লম্বা শাহীন, ফারুক, রাজিব, শামীম ও মকছেদুলের সহায়তা করেছেন। জলঢাকা মীরগঞ্জের মিঠু, নিশাদ, রুবেল তাকে পাটগ্রামে আনতে সহায়তা করেন। পরে সীমান্ত পার করার সময় তার কাছ থেকে দেড় লাখ টাকা নেওয়া হয়।

এ ঘটনায় ওই দিন রাত ৯টার দিকে সন্দেহভাজন পাটগ্রাম ব্র্যাক ব্যাংকের ব্যবস্থাপক পঙ্কজ কুমার মদনকে আটক করে স্থানীয়রা। পরে তাকে পাটগ্রামপুলিশের কাছে হস্তান্তর করা হয়। রাতভর তাকে (পঙ্কজকে) জিজ্ঞাসাবাদ করা হয়।

বিপ্লব কুমারের ভারতে পালিয়ে যাওয়ার গুঞ্জন

এ বিষয়ে পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী বলেন, বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে পরামর্শ নেওয়া হচ্ছে। বিজিবিও তদন্ত করছে।

তিনি আরও জানান, ব্র্যাক ব্যাংকের ব্যবস্থাপককে শর্ত সাপেক্ষে ছেড়ে দেওয়া হয়েছে। তাকে যখনই ডাকা হবে তিনি তখনই আসবেন। পুরো বিষয় তদন্ত করে সত্যতা পাওয়া গেলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

রবিউল হাসান/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।