বগুড়ায় চাঁদা না পেয়ে ছুরিকাঘাতে ব্যবসায়ীকে খুন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৯:৪৪ এএম, ১১ সেপ্টেম্বর ২০২৪

বগুড়ায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে রানা মিয়া (৪৫) নামে এক ব্যবসায়ী খুন হয়েছেন৷ এ সময় ছুরিকাঘাতে আহত হয়েছেন তার স্ত্রী রোজিনা বেগম (৩৮)। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দিবাগত রাত সোয়া ১২টার দিকে শহরের জয়পুর পাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত রানা মিয়া ওই এলাকার মৃত আজিজার রহমানের ছেলে ও পেশায় একজন লোহা ব্যবসায়ী। তার স্ত্রী রোজিনা শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন আছেন। রানার মরদেহ ময়নাতদন্তের জন্য ওই হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

নিহত রানা মিয়ার ভাতিজা মুর্তোজা জানান, গত রোববার রাতে রিকশার ভাড়া মেটানোর সময় চালকের সঙ্গে তর্কে জড়ান রানা মিয়া। ওই সময় স্থানীয় কয়েকজন বখাটে যুবক রানার পক্ষ নিয়ে ওই চালককে মারধর করেন। পরে সেই রিকশাচালক স্বজনদের নিয়ে ওই যুবকদের পাল্টা মারধর করলে তারা রানার কাছে বিবাদে জড়ানোর পাওনা হিসেবে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করেন।

মুর্তোজা আরও জানান, বোনের বাড়িতে পারিবারিক এক অনুষ্ঠানে অংশগ্রহণ শেষে স্ত্রী রোজিনাকে নিয়ে বাড়ি ফিরছিলেন ব্যবসায়ী রানা মিয়া৷ পথে স্থানীয় কয়েকজন বখাটে দাবিকৃত চাঁদার টাকা না পেয়ে ওই দম্পতিকে উপর্যুপুরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে হাসপাতালে আনা হলে চিকিৎসক রানাকে মৃত ঘোষণা করেন।

বগুড়া সদর থানা পুলিশের উপ-পরিদর্শক আব্দুর রহিম জানান, ঘটনায় জড়িতদের এরইমধ্যে শনাক্ত করা হয়েছে। তাদের গ্রেফতারে চেষ্টা চলছে৷ এ ঘটনায় বুধবার নিহত রানার পরিবার মামলা করবে৷

এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।