গাজীপুর

বকেয়া বেতনের দাবিতে বিক্ষোভ, বেক্সিমকোর কারখানা ভাঙচুর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০৯:৩৫ পিএম, ১০ সেপ্টেম্বর ২০২৪

বকেয়া বেতন-ভাতার দাবিতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ করেছেন বেক্সিমকো ইন্ডাস্ট্রিয়াল পার্কের শ্রমিকরা। একপর্যায়ে বিক্ষুব্ধ শ্রমিকরা কারখানায় ভাঙচুর চালায়।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে মহানগরীর সারাবো এলাকায় ৪-৫ হাজার শ্রমিক মহাসড়কের উভয় লেন অবরোধ করে বিক্ষোভ করেন।

এদিন বেক্সিমকো ইন্ডাস্ট্রিয়াল পার্কের শ্রমিকদের আগস্ট মাসের বেতন ও ছুটির ভাতা পরিশোধ করার দিন ধার্য ছিল। কিন্তু বিকেল হলেও সেটি না দেওয়া শ্রমিকরা উত্তেজিত হয়ে উঠেন। পরে তারা কারখানার পাশের ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক উভয় লেন অবরোধ করে বিক্ষোভ করেন। এক পর্যায়ে সন্ধ্যার দিকে শ্রমিকরা কারখানায় প্রবেশ করে ব্যাপক ভাঙচুর চালায়।

কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল ইসলাম জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন। তবে, কথা বলার জন্য কারখানা কর্তৃপক্ষের কারো সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

মো. আমিনুল ইসলাম/আরএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।