ভুয়া সমন্বয়ক চিহ্নিত করতে মাঠে নেমেছেন শিক্ষার্থীরা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মেহেরপুর
প্রকাশিত: ০৮:৩৪ পিএম, ১০ সেপ্টেম্বর ২০২৪

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক ওয়াহিদ উজ জামান বলেছেন, ভুয়া সমন্বয়ক চিহ্নিত করতে মাঠে নেমেছেন শিক্ষার্থীরা। আমাদের কাছে অভিযোগ রয়েছে- ভুয়া সমন্বয়ক সেজে অনেকে নানা ধরনের অপকর্মে লিপ্ত রয়েছেন।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বিকেলে মেহেরপুরের ড. শহীদ সাসুজ্জোহা পার্কে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

ওয়াহিদ উজ জামান, আগের মতোই কিছু মানুষ নিজেদের স্বার্থ হাসিলের জন্য নানা অপকর্ম করে বেড়াচ্ছেন। ফ্যাসিস্ট সরকার বিতাড়িত হলেও তাদের পেতাত্মারা ভর করেছে। এসব অপকর্ম যাতে কেউ করতে না পারে সে জন্য সবাইকে সতর্ক থাকতে হবে।

তিনি বলেন, সারাদেশে আহত ও নিহত শিক্ষার্থীদের তালিকা তৈরি করা হচ্ছে। শহীদদের জন্য একটি ফান্ড তৈরির চিন্তা করছে সরকার। আহত ও নিহতদের পরিবারের স্বজনদের চাকরি দেওয়ার মাধ্যমে তাদের পরিবারে সচ্ছলতা ফিরিয়ে আনার চেষ্টা করা হবে।

এ সমন্বয়ক বলেন, নিজেকে সমন্বয়ক পরিচয় দিয়ে অপকর্ম করার কোনো সুযোগ নেই। দ্রুত নাগরিক কমিটির জেলা ও উপজেলা পর্যায়ে কমিটি গঠন করা হবে।

১০ সদস্যের সমন্বয়কদের দলটির সঙ্গে জেলা প্রশাসক শামীম হাসান, অতিরিক্ত পুলিশ সুপার আহসান খান, পৌর বিএনপির সভাপতি জাহাঙ্গীর বিশ্বাস, জেলা জামায়াতের আমির মাওলানা তাজউদ্দীন খান প্রমুখ সাক্ষাত করেন।।

এসময় সমন্বয়ক আকরাম হোসেন রাজ, আশরেফা খাতুন, আবু বক্কর খান, ফরহানা ফারিনা, মঈনুল ইসলাম, জান্নাত, তৌহিদ ইসলাম শুভ, মো. বাবু খান ও বিশ্বজিৎ দত্ত উপস্থিত ছিলেন।

আসিফ ইকবাল/আরএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।