থানায় ছাত্রদের হট্টগোল, অসুস্থ হয়ে হাসপাতালে ওসি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০৬:৫৩ পিএম, ১০ সেপ্টেম্বর ২০২৪

স্থানীয়দের হাতে এক আওয়ামী লীগ নেত্রী ও তার মেয়ে হেনস্তার শিকার হওয়ার ঘটনাকে কেন্দ্র করে চাঁদপুর সদর মডেল থানায় হট্টগোল করেছে একদল ছাত্র। এ ঘটনায় অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সকালে থানায় এ ঘটনা ঘটে। পরে ওসিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, চাঁদপুর শহরের কোড়ালিয়া রোডে দুদিন আগে এক আওয়ামী লীগ নেত্রী ও তার মেয়ে স্থানীয় লোকদের হেনস্তার শিকার হন। খবর পেয়ে ওই নেত্রীর মেয়ের সহপাঠীরা ঘটনাস্থলে ছুটে আসেন। এসময় পুলিশের সামনেই হেনস্তাকারীরা ওই ছাত্রদের ওপর চড়াও হয়ে হামলা করেন। সোমবার (৯ সেপ্টেম্বর) এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে একদল ছাত্র চাঁদপুর মডেল থানায় ছুটে আসে। ওসি আলমগীর হোসেনের সঙ্গে প্রায় তিন ঘণ্টা তাদের আলোচনা হয়। পুনরায় ছাত্ররা আজ সকালে থানায় এসে একই বিষয় নিয়ে হট্টগোল করেন। এসময় ওসি আলমগীর হোসেন অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।

খবর পেয়ে দ্রুত থানায় আসেন ভারপ্রাপ্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়। তিনি গণমাধ্যমকে বলেন, থানার কার্যক্রম স্বাভাবিক রয়েছে। সংকটের পাশাপাশি সমাধানও রয়েছে। তবে পুলিশ বাহিনীকে তার স্বাভাবিক কার্যক্রম পরিচালনায় সবাইকে সহযোগিতা করতে হবে।

শরীফুল ইসলাম/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।