পুলিশ আগের মতো আর দলকানা থাকবে না: ডিআইজি আশরাফ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শেরপুর
প্রকাশিত: ০৪:২২ পিএম, ১০ সেপ্টেম্বর ২০২৪

সর্বোচ্চ এক মাসের মধ্যে পুলিশ পুরো উদ্যমে কাজ শুরু করবে বলে জানিয়েছেন ময়মনসিংহের রেঞ্জ ডিআইজি ড. মো. আশরাফুর রহমান।

তিনি বলেন, এরইমধ্যে পুলিশের টহল জোরদার করা হচ্ছে। আতঙ্ক কাটাতে প্রয়োজনে পুলিশ সদস্যের এক থেকে অন্য থানায় বলদলি করা হবে। সব পুলিশ সদস্যদের মাঠে নামানো হবে। মোট কথা, আমরা পুলিশের চেনা আচরণে পরিবর্তন আনতে চাই। আগের মতো পুলিশ আর দলকানা থাকবে না।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) শেরপুর জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

ছাত্র-জনতার আন্দোলনে শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ড. মো. আশরাফুর রহমান বলেন, ২০০৮ থেকে ২০২৪ সাল পর্যন্ত রাজনৈতিক দলগুলোর দাবি বিবেচনায় নিয়ে কাজ করতে হবে। গুম, খুনসহ সব অপরাধ বিবেচনায় আনতে হবে।

এসময় জেলার নবনিযুক্ত পুলিশ সুপার (এসপি) মো. আমিনুল ইসলাম বলেন, বর্তমান প্রেক্ষাপটে জেলার আইনশৃঙ্খলা উন্নয়নে গণমাধ্যমসহ সবার সহযোগিতা কামনা করছি। সবাইকে নিয়ে এক সঙ্গে কাজ করতে চাই। শহরের সমস্যাগুলো চিহ্নিত করে নিরাপদ শেরপুর গড়তে চাই।

মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন, শেরপুর জেলা পুলিশের ইন সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ডার (পুলিশ সুপার) আব্দুল্লাহ আল মাহমুদ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. খোরশেদ আলম (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), সহকারী পুলিশ সুপার (স্টাফ অফিসার টু ডিআইজি) এস এম আসিফ আল হাসান।

ইমরান হাসান রাব্বী/এএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।