পটুয়াখালীতে অন্ধ কল্যাণ সমিতির দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পটুয়াখালী
প্রকাশিত: ০৪:০০ পিএম, ১০ সেপ্টেম্বর ২০২৪

পটুয়াখালীতে পাল্টাপাল্টি কর্মসূচি পালন করেছে অন্ধ কল্যাণ সমিতির দুই গ্রুপ। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সকালে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে পৃথক এ কর্মসূচি পালিত হয়।

সকালে অন্ধ কল্যাণ সমিতি জবরদখল মুক্ত করে গ্রহণযোগ্য নির্বাচনের মাধ্যমে পরিচালনা কমিটি গঠনের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় অ্যাডভোকেট ওয়াহিদ সরোয়ার কালাম, জেলা আইনজীবী সমিতির সভাপতি মোজাম্মেল হোসেন তপন, কমিউনিস্ট পার্টির নাসির উদ্দীন তালুকদার প্রমুখ বক্তব্য রাখেন।

পটুয়াখালীতে অন্ধ কল্যাণ সমিতির দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি

অপরদিকে গত ৫ সেপ্টেম্বর গঠিত বিএনপি নেতা মোশতাক আহম্মেদ পিনু ও যুবদল সভাপতি মনিরুল ইসলাম লিটনের কমিটিকে স্বাগত জানিয়ে একই স্থানে সমাবেশ করেছে একটি গ্রুপ। সকালে সোনালী ব্যাংক চত্বর থেকে একটি মিছিল জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে গিয়ে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য মিজানুর রহমান মিজান, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মশিউর রহমান মিলন, জেলা যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শিপলু খান প্রমুখ।

আব্দুস সালাম আরিফ/আরএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।