আ’লীগ দেখলে রাস্তায় পিটিয়ে মারার নির্দেশ যুবদল নেতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুষ্টিয়া
প্রকাশিত: ০২:৩৮ পিএম, ১০ সেপ্টেম্বর ২০২৪

আওয়ামী লীগ দেখলে রাস্তায় পিটিয়ে মারার নির্দেশনা দিয়েছেন স্থানীয় এক যুবদল নেতা। বক্তৃতা দেওয়া ওই যুবদল নেতার নাম রফিকুল ইসলাম রফিক। তিনি কুষ্টিয়ার মিরপুর পৌর যুবদলের সাবেক যুগ্ম আহ্বায়ক ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রহমত আলী রব্বানের ভাগ্নে।

বুধবার (৪ সেপ্টেম্বর) রাতে মিরপুর উপজেলার আমলা ইউনিয়নের নিমতলা বাজারে স্থানীয় বিএনপি অফিস উদ্বোধন অনুষ্ঠানে নেতাকর্মীদের এমন নির্দেশনা দেন রফিকুল ইসলাম। সেই সভায় দেওয়া তার বক্তব্যের এক মিনিট দুই সেকেন্ডের ভিডিও তিনি নিজেই ফেসবুকে পোস্ট করেন।

ভিডিওতে রফিকুলকে বলতে শোনা যায়, ‘যদি কখনো কোনো আওয়ামী লীগকে দেখেন রাস্তায় পিটিয়ে মারবেন। ওরা আমাদের রাস্তায় বের হতে দেয়নি, বাজারে যেতে দেয়নি। আমাদের বাজার পর্যন্ত করতে দেয়নি। এতো জঘন্য রাজনীতি করে তারা।’

যুবদল নেতা রফিকুল আরও বলেন, ‘বিএনপি ও অন্যান্য অঙ্গ সংগঠনের কাউকে তিনজন একসঙ্গে বসতে দেওয়া হয়নি। বিভিন্নভাবে হয়রানি করা হয়েছে। আমাদের নামে গায়েবী ও নাশকতা মামলা দেওয়া হয়েছে। আমরা সবাই অনেক কষ্ট করেছি। তাই আপনাদের অনুরোধ করে বলবো, আপনারা দলের ভেতর কোনো গ্রুপিং করবেন না। কাঁধে কাঁধ মিলিয়ে রাজনীতি করবেন।’

এমন বক্তৃতার বিষয়ে যুবদল নেতা রফিকুল ইসলাম বলেন, গত ১৫ থেকে ১৬ বছর আমরা যে পরিমাণ নির্যাতনের শিকার হয়েছি তা ভাষায় বলা যায় না। সেই কষ্টের জায়গা থেকে আবেগে এ কথা বলেছি। আবার এইটুকু না বললেও হয় না, বলতে হয়। নেতাকর্মীদের ধরে রাখতে গেলেও বলতে হয়।

এমন বক্তব্য বিএনপি সমর্থন করে কি না জানতে চাইলে উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব আব্দুল হক বলেন, বিএনপি এই ধরনের বক্তব্যকে সমর্থন করে না। আমাদের এমন কোনো নির্দেশনাও নেই। আর নিমতলা বাজারে বিএনপির অফিস উদ্বোধনের বিষয়েও আমার কিছু জানা নেই।

আল-মামুন সাগর/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।