কুসিকের সাবেক মেয়র তাহসীন বাহারের নামে ফের মামলা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ০৮:৩৬ এএম, ১০ সেপ্টেম্বর ২০২৪

ছাত্র-জনতার আন্দোলনের সময় সশস্ত্র হামলা ও গুলিতে আহতের ঘটনায় কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানায় মামলা হয়েছে। সোমবার (৯ সেপ্টেম্বর) কুমিল্লা সিটি কপোরেশনের ২৬নং ওয়ার্ড বিএনপির সদস্য সচিব ও আন্দোলনের সময় গুলিবিদ্ধ আবু সাঈদ বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন জাগো নিউজেকে এ তথ্য নিশ্চিত করেছেন।

দায়েরকৃত মামলায় কুমিল্লা সিটি করপোরেশনের অপসারিত মেয়র তাহসীন বাহার, সদর দক্ষিণ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল হাই বাবলু, সদর উপজেলার সাবেক চেয়ারম্যান আমিনুল ইসলাম টুটুলসহ ১০৫ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ৫০ জনকে আসামি করা হয়েছে।

মামলায় উল্লেখযোগ্য অন্য আসামিরা হলেন, মহানগর যুবলীগের আহ্বায়ক আব্দুল্লাহ আল মাহমুদ সহিদ, কুমিল্লা মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জহিরুল ইসলাম রিন্টু, কাউন্সিলর হাবিবুল আল আমিন সাদি, সরকার মাহমুদ জাবেদ, আব্দুল সাত্তার, এমদাদ উল্লাহ, সাবেক কাউন্সিলর আব্দুল মালেক ভূঁইয়া, মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিক উল্লাহ খোকন, ইউনিয়ন চেয়ারম্যান হাসান রাফি রাজু, কাজী মোজাম্মেল প্রমুখ।

কুমিল্লা সদর আসনের সাবেক সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার ও তার মেয়ে অপসারিত কুমিল্লা সিটি করপোরেশনের সাবেক মেয়র তাহসিন বাহারের বিরুদ্ধে ছাত্র আন্দোলনে সন্ত্রাসী হামলার অভিযোগে এর আগেও একাধিক মামলা দায়ের করা হয়েছে।

জাহিদ পাটোয়ারী/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।