গোলাম পরওয়ার

আওয়ামী লীগের রাজনীতি বাংলার জনগণ আর মেনে নেবে না

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাইবান্ধা
প্রকাশিত: ০৩:৫৯ পিএম, ০৯ সেপ্টেম্বর ২০২৪
জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার

জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার বলছেন, স্বৈরাচার শাসক শেখ হাসিনা ও তার দোসরদের রাজনীতি এই বাংলার জনগণ আর মেনে নেবে না। সাড়ে ১৫ বছর সাধারণ জনগণের অধিকার হরণ করায় বাংলাদেশে তাদের রাজনীতি করার কোনো অধিকার নেই।

তিনি আরও বলেন, বর্তমান অন্তর্বতী সরকার আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে মানবতাবিরোধী অপরাধে জড়িত খুনি হাসিনা ও তার সাঙ্গপাঙ্গদের বিচারের যে সিদ্ধান্ত নিয়েছে, জামায়াতে ইসলামী তা শতভাগ সহযোগিতা করবে।

সোমবার (৯ সেপ্টেম্বর) সকালে গাইবান্ধা শহরের হোটেল আর রাহমান মিলনায়তনে ছাত্র-জনতার আন্দোলনে নিহতদের পরিবারের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন গোলাম পরওয়ার।

আওয়ামী লীগের রাজনীতি বাংলার জনগণ আর মেনে নেবে না

জামায়াত নেতা গোলাম পরওয়ার বলেন, ‘এখনো অপশক্তিরা জামায়াতে ইসলামকে নিয়ে বিভ্রান্তকর বিবৃতি দিয়ে যাচ্ছে। ছাত্র-জনতার অভ্যুত্থান পরবর্তী সময়ে জামায়াতে ইসলামকে নিয়ে অপচেষ্টার কোনো সুযোগ নেই।

এসময় জেলা জামায়াতের আমির আব্দুল করিমের সভাপতিত্বে বক্তব্য দেন দলটির সহকারী সেক্রেটারি জেনারেল আব্দুল হালিম, জামায়াতের কেন্দ্র ইউনিট সদস্য ডা. আব্দুর রহিম সরকার, জেলা নায়েবে আমির আব্দুল ওয়ারেছ, জেলা ছাত্রশিবিরের সভাপতি উমর সানি আকন্দ প্রমুখ।

মতবিনিময় সভা শেষে নিহত ছয়জনের পরিবারের সদস্যদের হাতে এক লাখ টাকা করে আর্থিক সহায়তা তুলে দেন জামায়াত নেতারা। এরআগেও তাদের এক লাখ টাকা করে সহায়তা দেওয়া হয়।

এ এইচ শামীম/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।