ভোলায় নৌ প্রধান

যতদিন প্রয়োজন যৌথ বাহিনীর অভিযানে সহযোগিতা করবে নৌবাহিনী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ভোলা
প্রকাশিত: ০৩:০১ পিএম, ০৯ সেপ্টেম্বর ২০২৪

ভোলায় নৌবাহিনীর প্রধান অ্যাডমিরাল মোহাম্মদ নাজমুল হাসান বলেছেন, সশস্ত্র সেনা, নৌ ও বিমান বাহিনী সবসময় জনগণের পাশে ছিল, আছে এবং ভবিষ্যতেও থাকবে। বর্তমানে যৌথ বাহিনীর কার্যক্রমে অবৈধ অস্ত্র উদ্ধারসহ আইনশৃঙ্খলা রক্ষার বিভিন্ন কজে অভিযান পরিচালনা করা হচ্ছে। যৌথ অভিযানে নৌবাহিনী সহযোগিতা করছে। যতদিন পর্যন্ত যৌথ বাহিনীর অভিযান প্রয়োজন হবে সরকারি নির্দেশ মোতাবেক ততোদিনই সহযোগিতা করা হবে।

সোমবার (৯ সেপ্টেম্বর) সকালে ভোলা সার্কিট হাউজে জেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, সারাদেশের আইনশৃঙ্খলা রক্ষায় গণমাধ্যমসহ সকল জনগণের সহযোগিতা প্রয়োজন। ভোলা জেলায় প্রায় ১৫০ কিলোমিটারের মতো জলপথ রয়েছে। সেই জলপথ পাহারা দেওয়ার জন্য পুলিশ ও কোস্টগার্ড কাজ করছে। বর্তমানে আমাদের নৌবাহিনীর সদস্যরাও কাজ করছে। প্রয়োজনে আমাদের সদস্য সংখ্যা বৃদ্ধি করা হবে। নৌপথগুলোতে চাঁদাবাজি, সহিংসতা বন্ধের পাশাপাশি জনগণের নিরাপত্তা নিশ্চিত করা হবে।

জুয়েল সাহা বিকাশ/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।