আ’লীগ নেতাদের সঙ্গে গোপন বৈঠক করা সেই বিএনপি নেতাকে শোকজ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৯:৫৮ এএম, ০৯ সেপ্টেম্বর ২০২৪

সিরাজগঞ্জে মামলা ইস্যুতে আওয়ামী লীগের সঙ্গে গোপনে আঁতাত করায় সলঙ্গা থানা বিএনপির সভাপতি মতিয়ার রহমান মতিকে শোকজ করেছে জেলা বিএনপি। অন্যদিকে অবৈধভাবে অন্যের জমি দখলে নেওয়ার অভিযোগে একই কমিটির সহ-সভাপতি হাবিবুর রহমান বাচ্চুকেও শোকজ করা হয়।

রোববার (৮ সেপ্টেম্বর) রাতে সিরাজগঞ্জ জেলা বিএনপির দপ্তর সম্পাদক তানভীর মাহমুদ পলাশ স্বাক্ষরিত পৃথক দুটি শোকজ নোটিশে এ তথ্য জানানো হয়।

এতে মতিউর রহমান মতিকে বলা হয়, ‘আপনি আওয়ামী লীগ নেতাদের সঙ্গে মামলায় নাম বাদ দেওয়া সংক্রান্ত একটি গোপন বৈঠক ও আঁতাত করেছেন। যা বিভিন্ন গণমাধ্যমে ভাইরাল হয়েছে। এ কারণে কেন আপনার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে না সেটি লিখিত জবাবে জেলা বিএনপির সভাপতি ও সম্পাদক বরাবর প্রদানের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।’

অন্যদিকে একই কমিটির সহ-সভাপতি হাবিবুর রহমান বাচ্চুর কাছে অন্যায়ভাবে জমি দখলের জবাব চাওয়া হয়।

গত ৪ সেপ্টেম্বর ‘মামলা ইস্যুতে আওয়ামী লীগ-বিএনপি নেতাদের গোপন বৈঠক!’ শিরোনামে সংবাদ প্রকাশ করে জাগো নিউজ।

জেলা বিএনপির দপ্তর সম্পাদক তানভীর মাহমুদ পলাশ এ বিষয়টি নিশ্চিত করে বলেন, জেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশে ওই দুই নেতাকে শোকজ নোটিশ দেওয়া হয়েছে।

এম এ মালেক/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।