জমি নিয়ে বিরোধ, প্রতিপক্ষের হামলায় সাবেক ইউপি সদস্য নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ০৫:০২ এএম, ০৯ সেপ্টেম্বর ২০২৪
ফাইল ছবি

মাদারীপুরের দুধখালীতে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত সাবেক ইউপি সদস্য মহসিন আকন (৬০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

রোববার (৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় ঢাকার মালিবাগ এলাকার পিপলস হাসপাতালে মারা যান তিনি।

পুলিশ, পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, দুধখালী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মহসিন আকনের মেয়ের স্বামী সাঈদ বেপারী পাশের এওজ গ্রামে কিছু দিন আগে একটি জমি কেনেন। ওই জনি নিয়ে স্থানীয় মজিবর মুন্সীর সঙ্গে বিরোধ চলে আসছিল তার।

এরই জেরে গত বৃহস্পতিবার রাত ৮টার দিকে এওজ বাজারের কাছে একা পেয়ে মজিবর মুন্সীর লোকজন ধারালো অস্ত্র দিয়ে মহসিন আকনকে কুপিয়ে জখম করে। মহসিনের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে দ্রুত হামলাকারীরা পালিয়ে যায়।

পরে স্থানীয়রা মহসিনকে উদ্ধার করে প্রথমে মাদারীপুর ২৫০ শয্যা জেলা হাসপাতালে ভর্তি করে। পরে রাতেই তাকে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠায়। ঢাকায় তিনদিন চিকিৎসাধীন থাকার পর রোববার সন্ধ্যায় মারা যান।

অভিযুক্ত মজিবর মুন্সীর মোবাইল ফোন বন্ধ পাওয়ায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আয়শা সিদ্দিকা আকাশী/জেডএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।