গাজী টায়ার্স কারখানায় লুটপাটকারী ৭ জনকে কারাদণ্ড

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ০৯:৩৫ পিএম, ০৮ সেপ্টেম্বর ২০২৪

নারায়ণগঞ্জের রূপগঞ্জে গাজী টায়ার্স কারখানায় লুটপাট করা ব্যক্তিদের মধ্যে সাতজনকে আটক করা হয়েছে। পরে ভ্রাম্যমাণ আদালতে প্রত্যেককে সাতদিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

রোববার (৮ সেপ্টেম্বর) বিকেলে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) ওবাইদুর রহমান সালেহ এই সাজা দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন রূপগঞ্জের পাড়াগাঁও এলাকার মোতাবর হোসেনের ছেলে আব্দুস সাত্তার (২২), খাদুন এলাকার ফজলুল হকের ছেলে খোরশেদ আলম (২১), তাদির ইসলামের ছেলে ইব্রাহিম (২৫), আতাবর রহমানের ছেলে মাহবুব হোসেন (৩৫), তারাব এলাকার আলেব শেখের ছেলে সিরাজ (৩২), মোগড়াকুল এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে মোতালিব (৪৮) ও আব্দুর রশিদের ছেলে সুমন (৩০)।

এরআগে, সকালে গাজী টায়ার্সের কারখানায় লুটপাটকারীদের ধরতে অভিযান চালায় পুলিশ ও সেনাবাহিনী। এসময় হাতেনাতে ধরা হয় তাদের।

বিষয়টি নিশ্চিত করে জেলা প্রশাসক মাহমুদুল হক বলেন, কারখানার ভেতর লুটপাটকারীদের ধরতে অভিযান পরিচালনা করা হয়েছে। আটক সাতজনকে সাতদিন করে বিনাশ্রম কারাদণ্ড দিয়ে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।