দর্জি নিখিল হত্যাকাণ্ডে আরো ১ জন আটক


প্রকাশিত: ০৭:৫৭ এএম, ০৩ মে ২০১৬

টাঙ্গাইলের গোপালপুর উপজেলার ডুবাইল বাজার এলাকায় দর্জি নিখিল চন্দ্র জোয়ার্দ্দার (৫০) হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে আরো একজনকে আটক করেছে টাঙ্গাইল গোয়েন্দা পুলিশ (ডিবি)। মঙ্গলবার ভোরে নিহত নিখিলের ভাতিজী জামাই গৌতম রুদ্রকে ঢাকার উত্তরা থেকে আটক করা হয়।

এ ব্যাপারে টাঙ্গাইল গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মাহফীজুর রহমান জানান, নিহত নিখিল চন্দ্র জোয়ার্দ্দার (৫০) এর ভাতিজী স্বর্ণাকে গত ২ বছর আগে বিয়ে করে গৌতম রুদ্র। বিয়ের এক বছরের মাথায় রুদ্র ও স্বর্ণার বিবাহ বিচ্ছেদ ঘটে। বিবাহ বিচ্ছেদের পর থেকেই গৌতম রুদ্র নিহত নিখিল চন্দ্র জোয়ার্দ্দারকে প্রাণনাশের হুমকী দিয়ে আসছিল। তাই এ হত্যাকাণ্ডে আটক গৌতম রুদ্র জড়িত থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। জিজ্ঞাসাবাদের জন্য মঙ্গলবার ভোরে তাকে ঢাকার উত্তরা থেকে আটক করা হয়েছে। আটক রুদ্রের জিজ্ঞাসাবাদ অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, গত শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে নিখিল চন্দ্র ডুবাইল বাজারস্থ নিজ বাড়ির সামনে তার টেইলার্সে কাজ করছিলেন। এসময় মোটরসাইকেলে তিনজন যুবক এসে নিখিলকে দোকান থেকে টেনে বের করে এলোপাতাড়ি কোপাতে শুরু করে। কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে হামলাকারীরা সুতী কালিবাড়ী সড়ক দিয়ে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়।

নিখিল ওই গ্রামের নলিন জোয়ার্দ্দারের ছেলে। মহানবীকে (সা.) কটূক্তি করার অভিযোগে ২০১২ সালে দায়ের একটি মামলার আসামি ছিলেন তিনি। ওই মামলায় নিখিল তিন মাস কারাগারে ছিলেন।

আরিফ উর রহমান টগর/এফএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।