মিরসরাইয়ে এশিয়ান পেইন্টসের কারখানায় আগুন

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি মিরসরাই (চট্টগ্রাম)
প্রকাশিত: ০৩:০৬ পিএম, ০৮ সেপ্টেম্বর ২০২৪

মিরসরাইয়ের বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগরে এশিয়ান পেইন্টসের কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। রোববার (৮ সেপ্টেম্বর) সকালে এই ঘটনা ঘটে।

মিরসরাই ফায়ার সার্ভিস টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

এর আগে এশিয়ান পেইন্টসের কর্মকর্তা কর্মচারীরা প্রথমদিকে তাদের নিজস্ব সরঞ্জাম দিয়ে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন। এরপর দ্রুততম সময়ে যোগ হয় মিরসরাই ফায়ার সার্ভিস।

ঘটনাস্থলে উপস্থিত মিরসরাই ফায়ার সার্ভিস স্টেশনের টিম লিডার হায়াতুন্নবী বলেন, এশিয়ান পেইন্টসের ৩ নম্বর ফ্লোরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে মিরসরাই ফায়ার স্টেশনের কর্মীরা বেলা সাড়ে ১১টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে সেখানে থাকা ক্যামিকেল এবং রং পুড়ে গেছে। অগুন নিয়ন্ত্রণে বারইয়ারহাট ফায়ার সার্ভিস স্টেশনের কর্মীরাও যোগ দেন।

মিরসরাইয়ে এশিয়ান পেইন্টসের কারখানায় আগুন

তিনি আরও বলেন, অগ্নিকাণ্ডের কারণ এবং ক্ষয়ক্ষতির পরিমাণ তাৎক্ষণিকভাবে জানা যায়নি। কারখানা কর্তৃপক্ষ আমাদের জানিয়েছেন তাদের এক্সপার্ট টিম এসে অগ্নিকাণ্ডের কারণ এবং ক্ষয়ক্ষতি নিরুপণ করবে।

এশিয়ান পেইন্টসের এজিএম জাহেদ হাসান বলেন, আজ সকালে কারখানার তৃতীয় তলায় আগুনের ঘটনা ঘটে। এখন আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে। কীভাবে আগুনের সূত্রপাত, ক্ষয়ক্ষতির পরিমাণ কী, সেটি আমাদের একটি টিম পরিদর্শনে করবে। তারপর জানানো হবে।

এম মাঈন উদ্দিন/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।