ফুলের মালা পরিয়ে প্রধান শিক্ষককে ফেরালেন শিক্ষার্থীরা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০২:৩৭ পিএম, ০৮ সেপ্টেম্বর ২০২৪

সারাদেশে যখন শিক্ষাপ্রতিষ্ঠান প্রধানদের পদত্যাগ করানোর হিড়িক পড়েছে তখন এর উল্টো ঘটনা ঘটেছে চাঁদপুরের মতলব উত্তর উপজেলায়। জোর করে কর্মবিরতিতে যেতে বাধ্য করা প্রধান শিক্ষককে ফিরিয়ে এনে চেয়ারে বসিয়েছেন বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

রোববার (৮ সেপ্টেম্বর) উপজেলার নাউরী আহাম্মদিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ও শিক্ষকরা প্রধান শিক্ষক একেএম তাজুল ইসলামকে সম্মানের সঙ্গে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন।

সকাল ১০টার দিকে প্রধান শিক্ষক বিদ্যালয়ে প্রবেশ করলে শিক্ষক-শিক্ষার্থীরা ফুলের মালা গলায় দিয়ে বরণ করে নেন তাকে। ওই সময় শিক্ষার্থীরা প্রধান শিক্ষকের পা ধরে ক্ষমা চান এবং আবেগাপ্লুত হয়ে কান্নায় ভেঙে পড়েন।

এর আগে গত ২৪ আগস্ট ওই প্রধান শিক্ষককে জোর করে কর্মবিরতিতে যাওয়ার স্বাক্ষর নিয়েছিল একদল বিক্ষুব্ধ শিক্ষার্থী।

এ খবর ছড়িয়ে পড়লে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিন্দা জানিয়ে দুঃখ প্রকাশ করে বর্তমান ও সাবেক শিক্ষার্থীসহ বিভিন্ন স্তরের মানুষ। জোর করে কর্মবিরতিতে সই করানোর খবর শুনে ক্ষোভে ফেটে পড়েন ছাত্র-জনতা।

শরীফুল ইসলাম/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।