সম্মেলন থেকে ফেরার পথে সড়কে প্রাণ গেলো জামায়াত কর্মীর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ১০:১৮ এএম, ০৮ সেপ্টেম্বর ২০২৪

নেত্রকোনায় কর্মী সম্মেলন থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় এখলাছ উদ্দিন (৬৫) নামে জামায়াতে ইসলামীর এক কর্মী নিহত হয়েছেন। এসময় দলটির আরও ৪ জন নেতাকর্মী আহত হয়েছেন।

শনিবার (৭ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে নেত্রকোনা-কেন্দুয়া সড়কের কেন্দুয়া উপজেলার মাইজকান্দি এলাকায় ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় এখলাছ উদ্দিন নিহত হন। জামায়াত কর্মী এখলাছ উদ্দিনের বাড়ি জেলার কেন্দুয়া উপজেলার মাসকা ইউনিয়নে।

একইদিন বিকেলে কর্মী সম্মেলন থেকে ফেরার পথে অপর এক দুর্ঘটনায় কলমাকান্দা উপজেলা জামায়াতে ইসলামীর আমীর হাবিবুর রহমান গুরুতর আহত হন।

হতাহতদের পরিচয় নিশ্চিত করে জেলা জামায়াতে ইসলামীর মেডিকেল ওয়ার্ড সভাপতি মুহাম্মদ ওমর ফারুখ বলেন, কলমাকান্দা আমীর হাবিবুর রহমানকে গুরুতর আহত অবস্থায় প্রথমে ময়মনসিংহে ও পরে ঢাকায় পাঠানো হয়েছে উন্নত চিকিৎসার জন্য। কেন্দুয়ায় আহত তিনজন কর্মীকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়।

জেলা জামায়াতের এই নেতা জানান, শনিবার নেত্রকোনায় জামায়াতের কর্মী সম্মেলন শেষে সিএনজিচালিত অটোরিকশায় করে বাড়ি ফেরার পথে বিকেলে কেন্দুয়া-নেত্রকোনা সড়কের মাইজকান্দি এলাকায় ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে দুর্ঘটনা হয়।

অপরদিকে কর্মী সম্মেলন থেকে মোটরসাইকেলে শহরের পুকুরিয়া এলাকায় মেয়ের বাড়ি যাচ্ছিলেন কলমাকান্দা উপজেলা আমীর। বাড়ির কাছাকাছি পৌঁছালে রাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হন তিনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকায় পাঠানো হয়।

কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান আকন্দ বিষয়টি নিশ্চিত করে জানান, ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে জামায়াতের কর্মীদের বহন করা অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। আহতদের স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। পরে তাদের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান এখলাছ উদ্দিন।

এইচ এম কামাল/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।