নওগাঁয় মাদক ব্যবসা নিষিদ্ধের দাবিতে বিক্ষোভ মিছিল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ০৮:৫৫ পিএম, ০৭ সেপ্টেম্বর ২০২৪

‘সমাজ ধ্বংসের হাতিয়ার, মাদক নিচ্ছে কেড়ে প্রাণ’ স্লোগানে নওগাঁয় মাদক নিষিদ্ধের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুর সাড়ে ১২টায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ব্যানারে শহরের ঢাকা বাসস্ট্যান্ডে ইস্টার্ন প্রডিউস কোল্ড স্টোরেজ লিমিটেডের সামনে এ কর্মসূচি পালিত হয়।

এসময় সেখানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন নওগাঁর সমন্বয়ক আরমান হোসেন ও শিক্ষক জাহিদ রাব্বানি রশিদসহ অন্যরা বক্তব্য রাখেন।

এতে শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন। এসময় শিক্ষার্থীরা মাদকদ্রব্য নিষিদ্ধের দাবিতে বিভিন্ন স্লোগান দেন।

ঢাকা কলেজের শিক্ষার্থী এবং বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন নওগাঁর সমন্বয়ক আরমান হুসেন বলেন, নওগাঁ শহরের প্রবেশমুখ ঢাকা বাসস্ট্যান্ডে ইস্টার্ন প্রডিউস কোল্ড স্টোরেজ লিমিটেডের ভেতরে নিয়মনীতির তোয়াক্কা না করে পরিতোষ কুমার সাহা নামে একজন বৈধ দেশীয় বাংলা মদ বিক্রি করেন। তার দোকানে শুধু পারমিটধারীদের কাছে নির্ধারিত পরিমাণে মদ বিক্রির বিধান থাকলেও যে কেউ অনায়াসে এখান থেকে মদ কিনে খেতে পারে। এতে যুব সমাজ আজ ধ্বংসের পথে। কিন্তু প্রশাসন তার বিরুদ্ধে কোনো পদক্ষেপ গ্রহণ করেনি। শুধু পরিতোষ না, সব মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আমাদের এই আন্দোলন চলমান থাকবে।

মনিরুল ইসলাম শামীম/জেডএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।