কাশিমপুর কারাগার

ইয়াবা-গাঁজা নেওয়ার সময় কারারক্ষী গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০৬:২৫ পিএম, ০৭ সেপ্টেম্বর ২০২৪
ফাইল ছবি

কারাগারের ভেতরে ব্যাগে করে ইয়াবা, গাঁজা ও মোবাইল নেওয়ার সময় এক কারারক্ষী গ্রেফতার হয়েছেন। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এ ঘটনা ঘটে।

ওই কারারক্ষীর নাম সবুজ হাসান (২৪)। তিনি ধামরাই উপজেলার চরডাউটিয়া এলাকার জসিম উদ্দিনের ছেলে।

কারা কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে, কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর কারারক্ষী সবুজ মিয়া আরপি গেট দিয়ে বাইরে যান। এরপর এক নারী তাকে একটি বাজারের ব্যাগে আরেকটি ব্যাগ দিয়ে দেন। এটি আরপি গেটে দায়িত্বরত কারারক্ষীরা দেখে তাকে অনুসরণ করেন। এসময় তাকে তল্লাশি করতে চাইলে তিনি দ্রুত মোটরসাইকেল নিয়ে ব্যারাকে চলে যান।

এসময় তিন কারারক্ষী ব্যারাকের বাথরুমের ফলস ছাদের ওপরে থাকা ব্যাগটি উদ্ধার করে জেলারের রুমে নিয়ে যান। পরে পুলিশ ও জেলারের সামনে ব্যাগটি খুললে ১০ প্যাকেটে ৯৬০ গ্রাম গাঁজা, ৯৭ পিস ইয়াবা, একটি বাটন মোবাইল, একটি চার্জার ক্যাবল পাওয়া। পরে ওই কারারক্ষীকে কোনাবাড়ি থানায় হস্তান্তর করা হয়।

কোনাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম বলেন, কারগার থেকে এক কারারক্ষীকে আমাদের থানায় দেওয়া হয়েছে। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে।

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর সিনিয়র জেল সুপার আমিরুল ইসলাম বলেন, এক কারারক্ষীকে আটক করে থানায় দেওয়া হয়েছে। তার বিরুদ্ধে কারাবিধি অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

মো. আমিনুল ইসলাম/জেডএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।