দৌলতপুরে ছাত্রদলের দুই নেতা বহিষ্কার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুষ্টিয়া
প্রকাশিত: ০৫:৩৭ পিএম, ০৭ সেপ্টেম্বর ২০২৪

সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ছাত্রদলের কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলা শাখার আহ্বায়ক মাসুদুজ্জামান রুবেল ও যুগ্ম আহ্বায়ক মাসুদ পারভেজ রতনকে বহিষ্কার করা হয়েছে।

শনিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে ছাত্রদলের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর সত্যতা নিশ্চিত করেছেন দৌলতপুর উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য রেজা আহমেদ বাচ্চু মোল্লা।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ছাত্রদলের সভাপতি রাকিবুল ইসলাম ও সাধারণ সম্পাদক নাছির উদ্দীনের সিদ্ধান্তে তাদের বহিষ্কার করা হয়েছে। এছাড়া একই বিজ্ঞপ্তিতে দলের নেতাকর্মীদের বহিষ্কৃত দুই নেতার সঙ্গে কোনো প্রকার যোগাযোগ না রাখার নির্দেশ দেওয়া হয়।

বিজ্ঞপ্তিতে সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ আনা হলেও কী ধরনের শৃঙ্খলা ভঙ্গ তা উল্লেখ করা হয়নি।

তবে একটি সূত্র বলছে, ৪ সেপ্টেম্বর উপজেলা সাব রেজিস্টার অফিসে চাঁদাবাজি ও বিএনপির জ্যেষ্ঠ নেতাদের মারধরের অভিযোগ ওঠে বহিষ্কৃতদের বিরুদ্ধে।

এতে ওই দিন রাতে দৌলতপুর থানায় উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মাসুদুজ্জামান রুবেলসহ ১০ জনের নাম উল্লেখ করে মামলা করেন বিএনপি নেতা জাফর ইকবাল।

এ ব্যাপারে ছাত্রদলের কুষ্টিয়া জেলা শাখার সাধারণ সম্পাদক খন্দকার নিশাত আহমেদের কাছে জানতে ফোন করা হলে তিনি ফোন রিসিভ করনেননি।

দৌলতপুর উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য রেজা আহমেদ বাচ্চু মোল্লা বলেন, সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের অভিযোগের ভিত্তিতে দুই ছাত্রদল নেতাকে বহিষ্কার করা হয়।

আল-মামুন সাগর/জেডএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।