আমীর খসরু মাহমুদ চৌধুরী

অত্যাচার-নিপীড়নের পরও বিএনপি সংযম দেখিয়েছে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি খাগড়াছড়ি
প্রকাশিত: ০৪:৫৯ পিএম, ০৭ সেপ্টেম্বর ২০২৪

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, শেখ হাসিনার পলায়নের মধ্যদিয়ে দেশের মানুষ আগামীর বাংলাদেশের স্বপ্ন দেখছে। অনেকে বলেছিলেন- শেখ হাসিনা চলে গেলে বিএনপি লাখ লাখ মানুষ মেরে ফেলবে। বিএনপি সব দখল করে ফেলবে। অথচ এতো অত্যাচার-নিপীড়নের পরও বিএনপির নেতাকর্মীরা সংযম দেখিয়েছেন।

শনিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে খাগড়াছড়ির দীঘিনালার মেরুংয়ে বন্যার্তদের মাঝে উপহার সামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন।

jagonews24

আমীর খসরু বলেন, বিএনপির রাজনীতির মূল উৎস জনগণ। আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষাকে প্রাধান্য দিয়ে। দেশের মানুষের সমস্যাকে চিহ্নিত করে বিএনপি জনগণকে সঙ্গে নিয়ে সেটি সমাধানের রাজনীতি করেছে। বিএনপি ১৬ বছর গুম-খুন, মামলা-নির্যাতনের শিকার হয়েছে। বাড়িঘরে বিএনপির নেতাকর্মীরা থাকতে পারে না।

স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি এস এ জিলানীর সভাপতিত্বে সভায় বিএনপির কেন্দ্রীয় সহ-কর্মসংস্থান বিষয়ক সম্পাদক ও খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূঁইয়া, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রাজিব আহসান, খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক এমএন আবছার, জেলা বিএনপির সহ-সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা ও দীঘিনালা উপজেলা বিএনপির সভাপতি মো. শফিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

মুজিবুর রহমান ভুইয়া/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।