আধিপত্য বিস্তার

নারায়ণগঞ্জে স্বেচ্ছাসেবক-যুবদলের সংঘর্ষ, আহত ৭

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০২:৩৫ পিএম, ০৭ সেপ্টেম্বর ২০২৪

নারায়ণগঞ্জের রূপগঞ্জে আধিপত্য বিস্তার ও পোস্টার লাগানোকে কেন্দ্র করে স্বেচ্ছাসেবক দল ও যুবদলের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় সাতজন আহত হয়েছেন।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) রাতে রূপগঞ্জের কায়েতপাড়া ইউনিয়নের ইছাখালী এলাকায় এ ঘটনা ঘটে। এসময় কয়েকজন নেতাকর্মীদের বাড়িঘরে ভাঙচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে।

স্থানীয়রা জানান, আধিপত্য বিস্তারের অংশ হিসেবে শুক্রবার রাতে রূপগঞ্জ স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আলী আহমেদের লোকজন উপজেলা যুবদলের সদস্য সচিব বাবুলের লাগানো পোস্টার ছিঁড়ে ফেলে। পরে উপজেলা যুবদলের সদস্য সচিব বাবুলের নেতৃত্বে নেতাকর্মীরা উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আলী আহমেদের একটি বাইকে আগুন দেয় এবং তার মালিকানাধীন একটি প্রাইভেটকারে ভাঙচুর চালায়।

পরে এ ঘটনাকে কেন্দ্র করে যুবদল ও স্বেচ্ছাসেবক দলের লোকজনের মধ্যে দফায় দফায় সংঘর্ষে হয়। এসময় উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক কামরুল হাসানের বাড়িঘরে হামলা চালিয়ে ভাঙচুর লুটপাট চালায়।

নারায়ণগঞ্জে স্বেচ্ছাসেবক-যুবদলের সংঘর্ষ, আহত ৭

রূপগঞ্জ উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক কামরুল হাসান বলেন, বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিভিন্ন জায়গায় পোস্টার লাগানো হয়। কিন্তু রাতে উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আলী আহমেদের লোকজন ইছাখালী এলাকায় বাজারে লাগানো পোস্টার ছিঁড়ে ফেলে। এতে বাধা দিলে তাদের সঙ্গে আমার তর্ক বিতর্ক হয়। এক পর্যায়ে তারা আমার বাড়িঘরে হামলা ভাঙচুর ও লুটপাট করে। তারা বাড়িতে থাকা স্বর্ণালংকারসহ প্রায় ৮ থেকে ১০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে।

তবে উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আলী আহমেদ বলেন, রূপগঞ্জ উপজেলা যুবদলের সদস্য সচিব বাবুল, রূপগঞ্জ উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক কামরুল হাসান, কায়েতপাড়া ইউনিয়ন যুবদলের সভাপতি কামাল নাসেরের নেতৃত্বে আমার মোটরসাইকেলে আগুন দেয়। তারা আমার একটি প্রাইভেটকার ভাঙচুর করে। আমার লোকজনকে পিটিয়ে আহত করেছে। তারা এলাকায় প্রভাব বিস্তারের জন্যই এ হামলা চালিয়েছে।

রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) জুবায়ের হোসেন বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। তবে এ ঘটনায় কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

মোবাশ্বির শ্রাবণ/এএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।