আধিপত্য বিস্তার

শরীয়তপুরে যুবদলের নেতার উপর হামলা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শরীয়তপুর
প্রকাশিত: ০১:৩২ পিএম, ০৭ সেপ্টেম্বর ২০২৪

শরীয়তপুরের নড়িয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উপজেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান সাগর ও তার কর্মীদের উপর হামলার ঘটনা ঘটেছে। জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি রেজাউল হাওলাদার ও তার লোকজন এ হামলা চালায় বলে অভিযোগ উঠেছে।

শনিবার (৭ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার চাকধ বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, নড়িয়া উপজেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান সাগর, উপজেলা যুবদলের সদস্য সোহাগ মাঝি, ঘড়িসার ইউনিয়ন যুবদলের সহ-সভাপতি আক্কাস বেপারী, বিল্লাল খান ও মিজানুর রহমান জাহিদ।

ভুক্তভোগীরা জানায়, উপজেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান সাগরের সঙ্গে জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি রেজাউল হাওলাদারের আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ দীর্ঘদিনের। শনিবার সকাল ১০টার দিকে কৃষক দলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি কর্নেল (অব.) এস এম ফয়সালের আগমন উপলক্ষে ২০টি মোটরসাইকেলে নেতা কর্মীদের নিয়ে নড়িয়া যাচ্ছিলেন মতিউর রহমান। তারা চাকধ এলাকায় পৌঁছালে গতিরোধ করে স্বেচ্ছাসেবক দলের নেতা রেজাউল হাওলাদার, রনি মাঝিসহ বেশ কয়েকজন হামলা চালায়। এতে অন্তত পাঁচজন আহত হয়। পরে তাদের নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

শরীয়তপুরে যুবদলের নেতার উপর হামলা

নড়িয়া উপজেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান সাগর বলেন, আমি ২০টি মোটরসাইকেল নিয়ে কৃষক দলের কেন্দ্রীয় কমিটির সহ- সভাপতি কর্নেল (অব.) এস এম ফয়সালের আগমন উপলক্ষে শুভেচ্ছা জানাতে যাচ্ছিলাম। চাকধ এলাকায় রেজাউল হাওলাদার ও রনি মাঝিসহ বিএনপির কিছু সুবিধাবাদী লোক আমাদের উপর হামলা চালায়। এতে আমার ছেলের পা ভেঙে গেছে, নেতাকর্মীদের আহত হয়েছে। আমি এ ঘটনার বিচার চাই।

তবে হামলার বিষয়টি অস্বীকার করে জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি রেজাউল হাওলাদার বলেন, ব্যাপারে কিছু জানি না। আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হচ্ছে।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

বিধান মজুমদার অনি/এএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।