আশুলিয়ায় কাজে ফিরেছেন শ্রমিকরা, নিরাপত্তা জোরদার

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সাভার (ঢাকা)
প্রকাশিত: ১১:৪৪ এএম, ০৭ সেপ্টেম্বর ২০২৪

কয়েকদিনের শ্রমিক বিক্ষোভের পর সাভারের আশুলিয়ায় অধিকাংশ পোশাক কারখানায় সকাল থেকে কাজ শুরু হয়েছে। শনিবার (৭ সেপ্টেম্বর) সকালে নির্ধারিত সময়ে কারখানায় কাজে যোগ দেন শ্রমিকরা। শিল্পাঞ্চলে যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে কারখানাগুলোর সামনে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ সদস্য। এছাড়া শিল্পাঞ্চলে সেনা টহল অব্যাহত রয়েছে।

শিল্প পুলিশ জানায়, সকাল থেকে শিল্পাঞ্চলের কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর এখনো পাওয়া যায়নি। প্রায় সবগুলো শিল্প কারখানায় কার্যক্রম চালু রয়েছে।

আশুলিয়ায় কাজে ফিরেছেন শ্রমিকরা, নিরাপত্তা জোরদার

আশুলিয়ায় শিল্পাঞ্চল পুলিশ-১ এর পুলিশ সুপার মোহাম্মদ সারোয়ার আলম বলেন, আশুলিয়ায় আজ অধিকাংশ কারখানায় নির্ধারিত সময়ে কাজ শুরু হয়েছে। শুধু ৩-৪ চারটি পোশাক কারখানায় উৎপাদন বন্ধ রয়েছে।

গত কয়েকদিন শিল্পাঞ্চল আশুলিয়ার কয়েকটি কারখানায় শ্রমিক ও চাকরি প্রত্যাশিদের আন্দোলনের মুখে অস্থিরতা বিরাজ করছিল। শিল্প পরিবেশ স্বাভাবিক রাখতে সরকারি নির্দেশনায় শিল্পাঞ্চলে শুরু হয় যৌথ অভিযান। এরইমধ্যে নাশকতার অভিযোগে আটক করা হয়েছে বেশ কয়েকজনকে। জোরদার করা হয়েছে শিল্পাঞ্চলের নিরাপত্তা।

মাহফুজুর রহমান নিপু/এফএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।