মেহেরপুরে কুপিয়ে ও বোমা বিস্ফোরণ করে ছিনতাই

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মেহেরপুর
প্রকাশিত: ০৮:২৬ এএম, ০৭ সেপ্টেম্বর ২০২৪

মেহেরপুরের গাংনী উপজেলার বামন্দী-তেঁতুলবাড়ীয়া সড়কে ওষুধ কোম্পানির দুই প্রতিনিধিকে কুপিয়ে ও বোমা মেরে মোটরসাইকেল এবং টাকা ছিনতাই করেছে একদল অজ্ঞাত ছিনতাইকারী। শুক্রবার (৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

আহত অবস্থায় ওষুধ কোম্পানির প্রতিনিধি মাজেদুর রহমান (৩৫) ও মিরাজ আলীকে (৩২) গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত মাজেদুরকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত ও পুলিশ সূত্রে জানা গেছে, গ্লোব ফার্মাসিউটিক্যালস লিঃ এর ভেটেরিনারি প্রমোশন অফিসার মাজেদুর রহমান ও ইথিক্যাল ফার্মাসিউটিক্যালসের বিক্রয় প্রতিনিধি মিরাজ আলী গাংনী শহরে বসবাস করেন। শুক্রবার বিকেলে একটি মোটরসাইকেলে তারা করমদি ও তেঁতুলবাড়ীয়া এলাকার ফার্সেমিগুলোতে টাকা আদায় করতে গিয়েছিলেন। আদায় শেষে গাংনী শহরে ফিরছিলেন তারা। তেঁতুলবাড়ীয়া-করমদি সড়কের করমদি গ্রামের ব্রিজের পাশে পৌঁছালে কয়েকজন দেশীয় অস্ত্র দেখিয়ে তাদের গতিরোধ করে। এ সময় তারা মাজেদুর রহমান ও মিরাজ আলীর ওপর ধারালে অস্ত্র দিয়ে হামলা চালিয়ে ২০ হাজার টাকা ও তাদের ব্যবহৃত মোটরসাইকেল ছিনিয়ে নেয়। জীবন রক্ষায় মাজেদুর রহমান চিৎকার দিলে তার ওপরে বোমা নিক্ষেপ করে সটকে পড়ে ছিনতাইকারীরা। পরে পথচারীরা তাদেরকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

মেহেরপুরে কুপিয়ে ও বোমা বিস্ফোরণ করে ছিনতাই

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আব্দুল আল মারুফ বলেন, মাজেদুর রহমানের বাম হাতে ধারালো অস্ত্রের কোপে এবং বোমার আঘাতে বড় ক্ষত সৃষ্টি হয়েছে। এছাড়াও তার ডান হাত ও শরীরের বিভিন্ন স্থানে বোমায় ক্ষত হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। আহত মিরাজ আলীকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

গাংনী থানার এসআই কামরুজ্জামান বলেন, ঘটনাস্থলে পুলিশের একটি টিম গেছে।

আসিফ ইকবাল/এফএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।