টাঙ্গাইলে চাচা-ভাতিজাকে কুপিয়ে হত্যা, গণপিটুনিতে যুবক নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৯:৪৪ পিএম, ০৬ সেপ্টেম্বর ২০২৪

টাঙ্গাইলের নাগরপুরে মাদক নিয়ে দ্বন্দ্বে চাচা-ভাতিজাকে কুপিয়ে হত্যার পর গণপিটুনিতে ঘাতক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) রাত পৌনে ৯টার দিকে উপজেলার ধুবড়িয়া ইউনিয়নের ধুবড়িয়া পূর্বপাড়া (কাতার মার্কেট) এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ওই গ্রামের মৃত ফজর আলীর ছেলে আব্দুস ছাত্তার (৫০), মুকুল মিয়ার ছেলে আসাদুল (২৮) ও বাসি মিয়ার ছেলে ঘাতক মো. তালেব (২৫)।

পুলিশ, হাসপাতাল ও স্থানীয়রা জানায়, উপজেলার ধুবড়িয়া গ্রামের মুকুল মিয়ার ছেলে মাদকাসক্ত আসাদুল স্থানীয় কাতার মার্কেটের সামনে একটি চায়ের দোকানে বসেছিলেন। এ সময় একই গ্রামের বাসি মিয়ার ছেলে মো. তালেব এসে আসাদুলের সঙ্গে বিতণ্ডায় লিপ্ত হন। এক পর্যায়ে তালেব ধারালো দা দিয়ে আসাদুলকে কোপাতে থাকেন।

এসময় তার চাচা আসাদুল বাধা দিলে তাকেও আঘাত করে তালেব। স্থানীয়রা আব্দুস ছাত্তার, আসাদুল ও আজমল নামের একজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। আহত আজমলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে চাচা-ভাতিজার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ জনতা তালেবকে ঘটনাস্থলে একটা খুঁটির সঙ্গে বেঁধে গণধোলাই দেয়। এতে তিনিও মারা যান।

এ বিষয়ে নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এইচ এম জসিম উদ্দিন জানান, মরদেহের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করা হয়েছে। অভিযোগপ্রাপ্তি সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এআরটি/আরএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।