৩০০ আসনে প্রার্থী দেবে গণঅধিকার পরিষদ: শাকিল উজ্জামান

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৭:১৯ পিএম, ০৬ সেপ্টেম্বর ২০২৪

আগামী জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ আসনেই প্রার্থী দেবে বলে জানিয়েছেন গণঅধিকার পরিষদের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক শাকিল উজ্জামান।

তিনি বলেন, গণঅধিকার পরিষদ একটি তারুণ্য ও গণমানুষের দল। সারাদেশে ও দেশের বাইরে দলটির গণজোয়ার তৈরি হয়েছে। আমাদের প্রথম লক্ষ্য সারাদেশে সাংগঠনিকভাবে ঐক্য তৈরি করা। সেজন্য আমাদের সব সহযোগী অঙ্গসংগঠনকে আরও গতিশীল করতে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে কমিটি গঠনের কাজ করে যাচ্ছি।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) জুমার নামাজের পর গণঅধিকার পরিষদ উপজেলা শাখার উদ্যোগে সদ্য নিবন্ধনপ্রাপ্তিতে আনন্দ র্যালি ও পথসভায় এসব কথা বলেন শাকিল উজ্জামান।

শাকিল উজ্জামান বলেন, ‘আওয়ামী স্বৈরাচার সরকার ফ্যাসিবাদী কায়েম করেছিল। আমাদের সব পূর্ণতা থাকা সত্ত্বেও তাদের গোয়েন্দা সংস্থাদের রিপোর্টে গণঅধিকার পরিষদের নিবন্ধন দেয়নি। ছাত্র-জনতা এই ফ্যাসিবাদী সরকারের পতন ঘটিয়েছে। জনগণের চাওয়ায় ট্রাক প্রতীকে নিবন্ধন পেয়েছি। গণঅধিকার পরিষদ এখন একটি নিবন্ধিত রাজনৈতিক দল।’

তিনি আরও বলেন, ‘ডাকসুর সাবেক ভিপি ও দলের সভাপতি নুরুল হকের নেতৃত্বে গণজোয়ার তৈরি হয়েছে। যেখানে অন্যায়, অনিয়ম, দুর্নীতি, চাঁদাবাজি, দখলদার ও বৈষম্য থাকবে, সেখানে সবাইকে নিয়ে গণঅধিকারের নেতৃত্বে প্রতিহত করা হবে। আগামীতে কোনো দুর্নীতিবাজ, দখলদারদের এমন কর্মকাণ্ডের (ফ্যাসিবাদ) আর কোনো সুযোগ দেবো না।

আরিফ-উর রহমান টগর/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।