শরীয়তপুর

নিহত সাতজনের পরিবারকে ১৪ লাখ টাকা অনুদান দিলো জামায়াত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শরীয়তপুর
প্রকাশিত: ০৩:৪৩ পিএম, ০৬ সেপ্টেম্বর ২০২৪

ছাত্র-জনতার আন্দোলনে শরীয়তপুরে নিহত সাতজনের পরিবারকে দুই লাখ করে আর্থিক সহায়তা দিয়েছে জামায়াতে ইসলামী।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) সকালে শরীয়তপুর পৌরসভা অডিটোরিয়ামে এক মতবিনিময় ও দোয়া অনুষ্ঠান শেষে পরিবারগুলোর হাতে এ অনুদান তুলে দেন জামায়াত নেতারা।

জেলা জামায়াতের আমির ও কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য আব্দুর রব হাসেমীর সভাপতিত্ব ও জেলা জামায়াতের নায়েবে আমির কেএম মকবুল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি এ এইচ এম হামিদুর রহমান আজাদ। বিশেষ অতিথি ছিলেন সাবেক জেলা আমির ও ফরিদপুর অঞ্চল সদস্য মাওলানা খলিলুর রহমান।

এসময় প্রধান অতিথির বক্তব্যে জামায়াত নেতা হামিদুর রহমান আজাদ বলেন, ছাত্র-জনতার রক্তের বিনিময়ে আমাদের দ্বিতীয় স্বাধীনতা অর্জিত হয়েছে, যা রক্ষায় সবাইকে সচেতন থাকতে হবে। প্রয়োজন হলে জাতীয় ঐক্য গঠন করতে হবে এবং হত্যা, নির্যাতন, সন্ত্রাসের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

তিনি আরও বলেন, জামায়াতে ইসলামী শহীদদের পরিবারের জন্য কাজ করে যাবে। আহতদের চিকিৎসা সহায়তা দেবে। এসময় শহীদ পরিবারের সম্মান রক্ষায় ছবি না তোলার অনুরোধ জানান হামিদুর রহমান আজাদ।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা মজলিসে শূরা সদস্য জাফর আহাম্মদ, জেলা জামায়াতের সাংগঠনিক সম্পাদক কাজী ইলিয়াস, ডামুড্যা পৌর আমির ও জেলা শূরা সদস্য আতিকুর রহমান কবির প্রমুখ।

বিধান মজুমদার অনি/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।