মেহেরপুর-কুষ্টিয়ায় ফের বাস চলাচল বন্ধ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মেহেরপুর
প্রকাশিত: ১১:২৮ এএম, ০৬ সেপ্টেম্বর ২০২৪

মেহেরপুর-কুষ্টিয়া এবং মেহেরপুর-চুয়াডাঙ্গা আঞ্চলিক মহাসড়কে বাস চলাচল বন্ধ রয়েছে। এতে ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা। তবে দূরপাল্লার বাস চলাচল করছে।

শুক্রবার সকালে দেখা যায়, গন্তব্যে যাওয়ার জন্য অনেক যাত্রী মেহেরপুর শহরে গিয়ে বিপাকে পড়েন। জরুরি প্রয়োজনে কুষ্টিয়া, চুয়াডাঙ্গাসহ আশপাশের জেলায় যাওয়ার জন্য তারা ছোট ছোট যানবাহনে চড়েছেন। এতে ভোগান্তির পাশাপাশি খরচ বেড়েছে বলে জানান যাত্রীরা।

এর আগে বৃহস্পতিবার বিকেলে কুষ্টিয়ার মিরপুরে সিএনজিচালিত অটোরিকশাচালকদের হামলার প্রতিবাদে মেহেরপুরে লোকাল বাস চলাচল বন্ধ করে দেয় মোটর শ্রমিক ইউনিয়ন।

ইউনিয়নের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান জানান, কুষ্টিয়ার ভেড়ামারায় অটোরিকশাচালকরা বাস চালককে মারধর করেন। এ ঘটনায় বুধবার মেহেরপুর-কুষ্টিয়া জেলার সব রুটে লোকাল বাস চলাচল বন্ধ ছিল। পরে কুষ্টিয়া জেলা প্রশাসকের সঙ্গে আলোচনার পর বৃহস্পতিবার সকাল থেকে বাস চলাচল শুরু হয়। তবে এদিন বিকেলে মিরপুরে লোকাল বাসের এক চালকের ওপর হামলা ও বাস ভাঙচুর করেন সিএনজিচালকরা। এর জের ধরে বৃহস্পতিবার সন্ধ্যা থেকে আবারও বাস চলাচল বন্ধ ঘোষণা করা হয়।

আসিফ ইকবাল/জেডএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।