টাঙ্গাইল সদর উপজেলার ইউএনও প্রত্যাহার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ১১:১৪ এএম, ০৬ সেপ্টেম্বর ২০২৪

টাঙ্গাইল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হাসান বিন মোহাম্মদ আলীকে প্রত্যাহার করা হয়েছে। ছাত্রদের দাবির মুখে তাকে প্রত্যাহার করা হয়।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) সকালে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহতের পরিবারকে আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠানে করটিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খালেকুজ্জামান চৌধুরী মজনুর বক্তব্য দেওয়াকে কেন্দ্র করে ঘটনার সূত্রপাত। আন্দোলনের সময় মজনু হত্যাকাণ্ডে জড়িত ছিলেন বলে অভিযোগ রয়েছে। তাকে অনুষ্ঠানে বক্তব্য দেওয়ার সুযোগ করে দেওয়ায় ইউএনওকে প্রত্যাহার দাবি করেন শিক্ষার্থীরা।

টাঙ্গাইলের জেলা প্রশাসক মোহাম্মদ কায়সারুল ইসলাম জানান, ইউএনও হাসান বিন মোহাম্মদ আলীকে টাঙ্গাইল থেকে প্রত্যাহার করে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সংযুক্ত করা হয়েছে। তার বিষয়ে পরবর্তী সিদ্ধান্ত জনপ্রশাসন মন্ত্রণালয় নেবে।

এদিকে ছাত্রদের দাবির মুখে প্রত্যাহারকৃত ইউএনও নিহত স্কুলছাত্র মারুফ হাসানের পরিবারের সামনে উপস্থিত হয়ে ঘটনার জন্য ক্ষমা প্রার্থনা করেন।

আরিফ উর রহমান টগর/জেডএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।